পেশাদার খুনি দিয়ে মার্ডার বিজেপি নেতা মণীশ শুক্লা, তৃণমূল ও পুলিশের দিকেই আঙুল অর্জুন দিলীপের

2164
পেশাদার খুনি দিয়ে মার্ডার বিজেপি নেতা মণীশ শুক্লা, তৃণমূল ও পুলিশের দিকেই আঙুল অর্জুন দিলীপের

পেশাদার খুনি দিয়ে মার্ডার; বিজেপি নেতা মণীশ শুক্লা। তৃণমূল ও পুলিশের দিকেই আঙুল; বিজেপি নেতা অর্জুন সিং ও দিলীপ ঘোষের। “তৃণমূল ও পুলিশ বৈঠক করে; বিজেপি নেতাকে খুন করেছে”; বলেই অভিযোগ করেন সাংসদ অর্জুন সিং। বিজেপি–র ব্যারাকপুর সাংগঠনিক জেলার সদস্য মণীশ শুক্লা খুনে; এরকম অভিযোগই করছে বিজেপি নেতারা। “পুলিশের ব্যবহার করা অস্ত্র দিয়ে খুন”; অভিযোগ অর্জুন সিং এর। তৃণমূল ও পুলিশের দিকেই আঙুল; বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। তবে, বিজেপির গোষ্ঠীদ্বন্দ্বের দিকেই; আঙুল তুলেছে তৃণমূল। ইতিমধ্যেই মমতার পুলিশে ভরসা নেই বলে; সিবিআই তদন্তের দাবি তুলেছেন কৈলাশ বিজয়বর্গীয়।

বিজেপি নেতা মণীশ শুক্লা খুনের পিছনে রয়েছে; পুলিশ ও তৃণমূলের হাত; এমনটাই অভিযোগ সব বিজেপি নেতার। টিটাগড়ে বিজেপি নেতা মণীশ শুক্লার খুনের ঘটনায়; ক্ষোভে ফুটছে বিজেপি। দলের একাধিক নেতা একের পর এক টুইট করে; নিশানা করেছেন রাজ্য সরকারকে। পুলিশ প্লান করে; পেশাদার খুনি দিয়ে মেরেছে বিজেপি নেতাকে; অভিযোগ সাংসদ অর্জুন সিং এর। এমনকি খুনের অস্ত্রও পুলিশ দিয়েছে; বলেই অভিযোগ তাঁর। আগেও বারবার পুলিশের বিরুদ্ধে; অভিযোগ তুলেছেন অর্জুন।

এই বিষয়ে আরও পড়ুনঃ বিজেপি নেতা মণীশ শুক্লা হত্যা, স্বরাষ্ট্রসচিব ও ডিজিকে তলব রাজ্যপালের, সিবিআই তদন্তের দাবি কৈলাশ বিজয়বর্গীয়র

বিজেপি নেতা মণীশ শুক্ল হত্যা, স্বরাষ্ট্রসচিব ও ডিজিকে তলব রাজ্যপালের, সিবিআই তদন্তের দাবি কৈলাশ বিজয়বর্গীয়র
বিজেপি নেতা মণীশ শুক্ল হত্যা, সিবিআই তদন্তের দাবি কৈলাশ বিজয়বর্গীয়র

জানা গেছে, এই ঘটনার পর পুলিশের হাতে এসেছে; সিসিটিভি ফুটেজ। সিসিটিভি ফুটেজে স্পষ্ট, গুলি মারা হয়েছে; সবটাই মাথা থেকে বুক। অর্থাৎ কোন পেশাদার খুনিই; এটা করতে পারে। বাইকে করে আসে চার আততায়ী; মণীশ শুক্লাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছোড়ে। সিসিটিভি ফুটেজে স্পষ্ট, গুলি মারার প্যাটার্ন; সবটাই মাথা থেকে বুক। অর্থাৎ শরীরের গুরুত্বপূর্ণ অংশকেই; লক্ষ্য করে গুলি চালানো হয়। যাতে বাঁচার কোন সম্ভাবনাই না থাকে।

যদিও ঘটনার পরিপ্রেক্ষিতে, বিজেপির অভিযোগ; অস্বীকার করেছে তৃণমূল। তৃণমূল বিধায়ক পার্থ ভৌমিক জানিয়েছেন; “বারাকপুরে হিংসার রাজনীতি আমদানি করেছেন; বিজেপি নেতা অর্জুন সিং। এক্ষেত্রে তৃণমূলের কোনও ভূমিকা নেই। আর এমন বিচ্ছিন্ন ঘটনা নিয়ে, রাজ্যের সামগ্রিক আইন শৃঙ্খলার পরিস্থিতি বিচার করার; কোনও মানে হয় না বলেই জানিয়েছেন পার্থ ভৌমিক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন