আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির

3522
আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির
আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির

বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ; আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির। বুধবারই বাঁকুড়া পুলিশের বিরুদ্ধে, শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউরিকে; ভয় দেখানোর অভিযোগ করেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। শুভেন্দু অভিযোগ করে বলেছিলেন; “তৃণমূলে যোগ দেওয়ার জন্য; চাপ দেওয়া হচ্ছে চন্দনাকে। বৃহস্পতিবার সেই চন্দনা বাউরি; আত্মসমর্পণ করলেন বাঁকুড়া জেলা আদালতে। চন্দনার বিরুদ্ধে, বিবাহ বহির্ভূত সম্পর্ক; ও সংসার ভাঙার অভিযোগ দায়ের করা হয়েছিল থানায়। সেই কেসেই এদিন আত্মসমর্পণ; বিজেপি বিধায়কের।

পাশাপাশি তাঁর বিরুদ্ধে; দুবার বিয়ের অভিযোগও করা হয়। বিজেপি নেতা কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুণ্ডুর অভিযোগের ভিত্তিতে; চাপ বাড়ছিল বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির ওপরে। যার জেরেই এদিনের এই আত্মসমর্পণ; বলেই জানা গিয়েছে। আইনজীবীরা জানিয়েছেন, চন্দনা বাউরির বিরুদ্ধে; দায়ের হওয়া অভিযোগ জামিন যোগ্য। সেই কারণেই বৃহস্পতিবারই; তাঁর জামিনের সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুনঃ রাজ্য সরকারের বদলি নীতি নিয়ে প্রশ্ন তুলে, আত্মঘাতী মহিলা সরকারি চিকিৎসক

শালতোড়ার বিজেপি বিধায়কের বিরুদ্ধে, পুলিশের কাছে অভিযোগ করেছিলেন; আর এক বিজেপি নেতা কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা কুণ্ডু। চন্দনার জন্য তাঁর স্বামী অসুস্থ হয়ে পড়ছেন; মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন বলে অভিযোগ করেছিলেন রুম্পা। সবসময় তিনি নেশায় ডুবে রয়েছেন; বলে অভিযোগ করেছিলেন রুম্পা। সেই মামলাতেই গ্রেফতারির আশঙ্কা করছিলেন; রাজ্যের বিধায়ক চন্দনা।

আরও পড়ুনঃ স্বাধীনতা সংগ্রামী হিন্দুত্ববাদী নেতার পরিবারের সদস্য, বাংলা পুলিশের নতুন ডিজি

আদালতে আত্মসমর্পণ বিজেপি বিধায়ক চন্দনা বাউরির

শালতোড়ার বিজেপি নেতা কৃষ্ণ কুণ্ডুর সঙ্গে; বিধায়ক চন্দনা বাউরি ঘর ছেড়েছিলেন বলে অভিযোগ। গাড়ির চালক তথা শালতোড়ায় বিজেপির কো-কনভেনর কৃষ্ণকে; চন্দনা বাউরি বিয়ে করেন বলেও অভিযোগ। বাঁকুড়ার গঙ্গাজলঘাঁটি থানায় অভিযোগ করেছিলেন; কৃষ্ণ কুণ্ডুর স্ত্রী রুম্পা। অন্যদিকে একই অভিযোগ করেছিলেন; চন্দনা বাউরির স্বামী শ্রাবণ বাউরিও। সেই সময় পুলিশ থানায় সবাইকে ডেকে পাঠায়; এবং স্বামী শ্রাবণ বাউরির সঙ্গে বাড়িতে ফিরে যান চন্দনা।

অন্যদিকে বুধবার সাংবাদিক সম্মেলন করে, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী অভিযোগ করেছিলেন; তাঁদের শালতাড়ার বিধায়ককে; বাঁকুড়া পুলিশ হুমকি দিচ্ছে। যাতে তিনি তৃণমূলে যোগ দেন; সেইজন্য হুমকি দেওয়া হচ্ছে বলে; অভিযোগ করেছিলেন শুভেন্দু অধিকারী। যদিও তৃণমূলের তরফে, এই অভিযোগ সম্পূর্ণ উড়িয়ে দেওয়া হয়েছে। তবে এই ধরণের অভিযোগে, বিধায়কের আদালতে আত্মসমর্পণ; শোরগোল ফেলেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন