শিউরে উঠল ভারত, হাতে, মুখে বন্দুক ধরে হিন্দি গানে উত্তাল নাচ বিধায়কের

278
হাতে মুখে বন্দুক ধরে হিন্দি গানে নাচ, বিতর্কে বিজেপি বিধায়ক প্রণব সিং

হাতে, মুখে বন্দুক ধরে হিন্দি গানে উত্তাল নাচ বিধায়কের। আবারও বিতর্কে জড়ালেন; উত্তরাখণ্ডের বিজেপি বিধায়ক প্রণব সিং চ্যাম্পিয়ন। এদিন হাতে, মুখে বন্দুক ধরে তার নাচের ভিডিওটি; ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এই ভিডিওর প্রেক্ষিতে প্রণব ঘনিষ্ঠরা; এই নাচের কারণ জানায়। তারা বলে, কিছুদিন আগে পায়ের অপরেশন করে; সবেমাত্র বাড়ি ফিরেছেন প্রণব। সেই উপলক্ষেই; বন্ধুদের নিয়ে পার্টি করছিলেন। কিন্তু এখন সেই ভিডিও ভাইরাল হয়ে গিয়ে; বড় বিপাকে পড়লেন তিনি।

আরও পড়ুন: বালাকোট বিমান হামলার পরে কমেছে পাক জঙ্গি অনুপ্রবেশ, জানাল মোদী সরকার

সূত্রের খবর, বিশৃঙখল জীবন যাপন ও খারাপ ব্যবহারের কারণে; গত ২২ জুন দলের সদস্যপদ থেকে; তিনমাসের জন্য সাসপেন্ড করা হয়েছিল তাকে। তারপর-ই এই অবস্থা। এর আগেও প্রণব সিং-এর উচ্ছৃঙ্খল ছবি দেখা গেছে। সম্প্রতি আকাশ বিজয়বর্গীয়র ঘটনায়; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কড়া অবস্থান নিয়েছিলেন। তারপরে আবার এই ধরনের ঘটনা একবারেই মেনে নেবে না বিজেপি কর্তৃপক্ষ; মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন: মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির সদস্য, সদস্যপদ নম্বর ৪২৭৯, সাইবার ক্রাইমে তৃণমূল

ভাইরাল হয়ে যাওয়া বিতর্কিত ভিডিওতে দেখা যাচ্ছে, বলিউড গানের সঙ্গে ভাঙা পা নিয়েই নাচছেন তিনি। গায়ে কালো রঙের স্যান্ডো গেঞ্জি, সাদা ফুট প্যান্ট। হাতে রয়েছে তিন, চারটে বন্দুক। সঙ্গে রয়েছে মদের গ্লাস। আশে পাশে দেখা যাচ্চে তার বন্ধুদের, তারাও নাচতে ব্যস্ত। এমনকি তাদের হাতেও বন্দুক।

আরও পড়ুন: রোজভ্যালি চিটফান্ড কেলেঙ্কারিতে প্রসেনজিতের পর এবার ইডি গোয়েন্দাদের তলব ঋতুপর্ণাকে

বন্ধুরা তার উদ্দেশ্যে বলে চলেছে; উত্তরাখণ্ডে আপনার মতো আর কেউ এমনটা করতে পারে না। নাচে মত্ত অবস্থায়; এর পরিপ্রেক্ষিতে বলে ওঠেন; শুধু উত্তরাখণ্ডেই নয়; সারা ভারতে এমন কেউ করতে পারবে না।

সূত্রের খবর, এই ভিডিয়োর ক্লিপ হাতে পেয়েছে; বিজেপি জেলা সংগঠন। এর আগে এক সাংবাদিককে; খুনের হুমকি দিয়েছিলেন প্রণব। সেখানেও ভাইরাল হয়ে যাওয়া ভিডিওতে দেখা গিয়েছিল; হাতে রিভলবার নিয়ে নাচছেন তিনি। কর্তৃপক্ষের দাবি এবার তার বিরুদ্ধে; কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন