আসল মূর্তি ধারণ করলে বুঝতেই পারছেন কি হবে

4900
আসল মূর্তি ধারণ করলে বুঝতেই পারছেন কি হবে/The News বাংলা
আসল মূর্তি ধারণ করলে বুঝতেই পারছেন কি হবে/The News বাংলা

সিএএ নিয়ে দেশে ক্রমশ চড়েছে ক্ষোভের পারদ। সিএএ আইন পাশের সময়; অমিত শাহ বলেই দিয়েছিলেন সংখ্যালঘুদ উদ্বাস্তুদের দেশে থাকার জায়গা দেওয়া হবে না। স্বরাষ্ট্রমন্ত্রী আলাদা করে; অনুপ্রবেশকারীদের থাকতে দেওয়া হবে না বললেও; গোটা দেশের সংখ্যালঘুরাই কেন্দ্রের এই আইনের বিরুদ্ধে খেপে রয়েছে।

এবার বিজেপির এক বিধায়ক রীতিমতো সংখ্যালঘুদের প্রকাশ্যে হুমকি দিলেন। বললেন; আমরা ৮০ শতাংশ তোমরা পনেরা। এদেশে থাকতে গেলে; বুঝে শুনে পা ফেলো।

আরও পড়ুন কাগজ বাঁচিয়ে পরিবেশ রক্ষায় সামিল বাংলা

আর এমন হুমকি দিয়েই; বিতর্কে বিজেপি বিধায়ক। সারা দেশে সিএএ নিয়ে বিক্ষোভের আগুন জ্বলছে; সেই পরিস্থিতিতে বিজেপি বিধায়কের এমন মন্তব্য; নতুন করে বিতর্ক উস্কে দিল।

বেলারির একটি জনসভায় তিনি বলেন; বেশি নখরা করলে বুঝিয়ে দেব আমরা কি। এমনিতেই সংশোধীত নাগরিকত্ব আইন আসার পর থেকেই গোটা দেশের সংখ্যালঘুরাই আতঙ্কে দিন কাটাচ্ছেন। সেই পরিস্থিতিতে বিজেপি নেতারা যেভাবে সংখ্যালঘুদের নিশানা করে; যেভাবে তোপ দাগছেন তা সত্যই লজ্জাজনক।

এদিন সোমশেখর রেড্ডি হুমকির সুরে আরও বলেন; পাকিস্তানের প্রধানমন্ত্রী বলেছিলেন ওই দেশে যদি কোনও ভারতীয় থাকতে যায়; তাকে তাদের কথা মতো শুনতে হবে; আর এদেশে থাকতে গেলে আমাদের কথা মেনে চলতে হবে। এদিন পাকিস্তানের পরিস্থিতি ডেকে না আনার পরামর্শ দেন বিজেপি বিধায়ক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন