সিএএ-র বিরোধীতার জন্য বুদ্ধিজীবীদের ঠুঁকলেন বাবুল

693
সিএএ-র বিরোধীতার জন্য বুদ্ধিজীবীদের ঠুঁকলেন বাবুল/The News বাংলা
সিএএ-র বিরোধীতার জন্য বুদ্ধিজীবীদের ঠুঁকলেন বাবুল/The News বাংলা

সিএএ-র বিরোধীতার জন্য বুদ্ধিজীবীদের ঠুঁকসেন বাবুল। কাগজ দেখাবো না এই শ্লোগান তুলেই সিএএ এনআরসির বিরোধীয়; একটি ভিডিও পোস্ট করে দেশের বুদ্ধিজীবীমহল। সেই ভিডিওয় দেখা যায়; রূপম ইসলাম, নন্দনা সেন, স্বস্তিকা মুখোপাধ্যায়, ধৃতিমান চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তীকে। যা নেট দুনিয়ায় ভাইরাল হতেই; ব্যাপক সাড়া ফেলেছে। দেশের সেলিব্রিটিরা এই ভিডিওকে সমর্থন করে; বাংলার তারকাদের পাশে দাঁড়িয়েছেন।

সকলেই কেন্দ্রের সংশোধীত নাগরিকত্ব আইনের বিরোধীতায় বলেন; কাগজ আমরা দেখাবো না। যা নিয়ে আগেই; দেশের বুদ্ধিজীবীদের নির্বোধ নমকহারাম বলে কটাক্ষ করেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

আরও পড়ুন অমিত শাহের জায়গায় কে হচ্ছেন বিজেপির নতুন সর্বভারতীয় সভাপতি

এবার সেই আসরে নামলেন; আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। তিনি সরাসরি বুদ্ধিজীবীদের তাক করেই প্রশ্ন ছুড়ে দিয়ে বললেন; আপরনারা কি শরণার্থী? বুদ্ধিজীবীদের একহাত নিয়ে তিনি বলেন; ধুর বাবা কাগজ কে দেখতে চাইছে; কোনও কাগজ দেখানোর দরকার নেই। আক্রমণ করলেও বুদ্ধিজীবীদের ভিডিওর প্রশংসা করেন এই সাংসদ।

সিএএ কি না বুঝেই; সবাই বিরোধীতা করতে নেমেছে; আগে বুঝুন সিএএ কি; বলেন বাবুল। বুধবার এই বুদ্ধিজীবীদের সিএএ বিরোধীতায় নামার জন্য; তেড়েফুড়ে আক্রমণ শানান দিলীপ ঘোষ। ক্ষেপে গিয়ে তিনি বলেন; পরজীবীদের মতো অন্যের ঘাড়ে বসে খাচ্ছে; আর সরকাররে বিরোধীতা করছে।

বুদ্ধিজীবীদের কথায় যে তার কিছু যায় আসে না; তাও জানিয়ে দেন। শুধু কি তাই স্বস্তিকা মুখোপাধ্যায় বিদেশে গিয়ে সোনা চুরি করতে গিয়ে ধরা পড়েছিলেন; সে প্রসঙ্গ টেনে এনেও; অভিনেত্রীকে আক্রমণ করেন দিলীপবাবু।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন