‘মাস্টারমশাই ‘সেমসাইড’ গোল খেয়ে চুপ’, নাম না করে সৌগতকে কটা’ক্ষ দিলীপের

413
'মাস্টারমশাই 'সেমসাইড' গোল খেয়ে চুপ', নাম না করে সৌগতকে কটাক্ষ দিলীপের

‘মাস্টারমশাই ‘সেমসাইড’ গোল খেয়ে চুপ’; নাম না করে সৌগতকে কটা’ক্ষ দিলীপের। শুভেন্দু অধিকারীর কড়া মেসেজ, যেই না সৌগত রায়ের কাছে পৌঁছেছে; ওমনি সুযোগ ছাড়েননি দিলীপ ঘোষ। একের পর এক, ক’টাক্ষ ছুড়ে জব্দ করার চেষ্টা করেছেন; প্রতিদ্বন্দ্বী দলকে। নাম না করে সৌগত রায়কে কখনও, ‘বুড়ো খোকা’ তো কখনও বা ‘সেমসাইড’ গোল হয়ে গিয়েছে; বলে আ’ক্রমণ শা’নিয়েছেন দিলীপ। মঙ্গলবার অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সৌগত রায়ের সঙ্গে; বৈঠকের পরেও শুভেন্দু বরফ গলেনি। শুভেন্দু অধিকারী, সৌগত রায়কে হোয়াটসঅ্যাপে, স্পষ্টই জানিয়ে দিয়েছেন; ‘দলের সঙ্গে কাজ করা আর সম্ভব নয়’। তারপরেই, বিজেপি রাজ্য সভাপতির কটাক্ষ; তৃণমূল সাংসদকে।

ইস্যু পেয়ে গেছে বিজেপি। বিশেষ করে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ; তার সদব্যবহার করেছেন। নাম না করে, সৌগত রায়কে ক’টাক্ষ করে দিলীপের বক্তব্য; “মাস্টারমশাই এমন ঝ’টকা খেয়েছেন, যে চুপ মেরে গিয়েছেন”। ইকো পার্কে মর্নিং ওয়াকে এসে ফের, তৃণমূলকে আ’ক্রমণ; বিজেপির রাজ্য সভাপতির।

আরও পড়ুনঃ ‘অধিকার’ বুঝে নিতে, ‘দিদি’র বাড়ির কাছে পোষ্টার পড়ল ‘অধিকারী’র

শুভেন্দু অধিকারী প্রসঙ্গে; সরগরম বঙ্গ রাজনীতি। শুভেন্দুর সিদ্ধান্ত কি হবে; তা নিজ মুখে কবুল করার আগেই; অভিষেক বন্দ্যোপাধ্যায় ও পিকের সঙ্গের বৈঠকের কথা সংবাদ মাধ্যমের মারফত, বাইরে চলে আসায়; কার্যত দলের ওপর বিরক্ত নন্দীগ্রাম আন্দোলনের নেতা। সেটা জানিয়েও দিয়েছেন; সৌগত রায়কে।

আরও পড়ুনঃ শুভেন্দু ধাক্কায় বেসামাল, মুকুলের পর তৃণমূলের নতুন ‘চাণক্য’

শুভেন্দু তৃণমূলেই আছেন; সৌগত রায় জানিয়ে দেওয়ার পর; রাজ্য রাজনীতিতে জল বহুদূর গড়িয়েছে। আর তারই সুযোগ নিচ্ছে গেরুয়া শিবির। বৃহস্পতিবার সকালে ইকো পার্কে এসে সরাসরি নাম না নিলেও; সৌগত রায়কে তৃণমূল ‘সেমসাইড’ গোল খেয়েছে বলে কটাক্ষ করেন দিলীপ। শুভেন্দু অধিকারী তার সিদ্ধান্ত ঘোষণার আগেই; ‘মাস্টারমশাই শুভেন্দুর হয়ে সিদ্ধান্ত জানাতে গিয়ে, ‘সেমসাইড’ গোল খেয়ে চুপ’, নাম না করে সৌগতকে কটাক্ করে একথাই বলতে চেয়েছেন দিলীপ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন