পুরুলিয়ার কায়দায় খুন, একসময়ের মমতার মত সিবিআই তদন্ত চাইলেন দিলীপ

906
পুরুলিয়ার কায়দায় খুন, একসময়ের মমতার মত সিবিআই তদন্ত চাইলেন দিলীপ

পুরুলিয়ার কায়দায় খুন, একসময়ের মমতার মত সিবিআই তদন্ত চাইলেন দিলীপ। সোমবারসকালে হেমতাবাদের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ উদ্ধার হওয়ার পর থেকেই; বিজেপির তরফে গোটা বিষয়টিকে খুন বলে দাবি করা হয়। দেবেন্দ্রনাথ রায়ের পরিকল্পনামাফিক খুন বলে দাবি করে;সিবিআই তদন্ত দাবি করলেন; রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

তিনি জানান; পুরুলিয়ায় বিজেপি কর্মী শিশুপাল সহিসকে যেভাবে খুন করা হয়েছিল, একইভাবে হেমতাবাদের বিজেপি বিধায়ককে খুন করা হল। হেমতাবাদ বিধায়কের নির্মম হত্যাকাণ্ডের ঘটনা দুর্ভাগ্যজনক। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এর নিরপেক্ষ তদন্ত করবেন না; বলে ক্ষোভ উগরে দেন তিনি।

আরও পড়ুনঃ চার বছরের ছেলে হারাল মা-কে, সামনে থেকে লড়াই করে, বাংলার করোনা শহিদ দেবদত্তা রায়

একইসঙ্গে সিবিআই তদন্ত দাবি করেন। গোটা রাজ্য জুড়ে এই ঘটনার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি হবে বলেও জানান। দিলীপ ঘোষের সুরে সুর মিলিয়ে একই দাবি করে;বিজেপি নেতা রাহুল সিনহাও। এদিন বিজেপি বিধায়কের রহস্যজনক মৃত্যুর ঘটনা সামনে আসতেই;কৈলাস বিজয়বর্গীয় থেকে লকেট চট্টোপাধ্যায় সকলেই ট্যুইট করে গোটা ঘটনায় তৃণমূলের দিকে অভিযোগের আগুল তোলেন।

বিধায়কের মৃত্যুকে খুন বলে দাবি করেন তারা। সোমবার সকালে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে; এক বন্ধ দোকানের বারান্দা থেকে উদ্ধার হয় দেবেন্দ্রনাথ রায়ের ঝুলন্ত দেহ। ওই বিজেপি বিধায়ককে খুন করে; ঝুলিয়ে দেওয়া হয়েছে এমনটাই অভিযোগ তোলে বিজেপি। একই অভিযোগ বাড়ির লোকের। মৃতদেহ আটকে বিক্ষোভ দেখায়; এলাকার মানুষ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন