উপনির্বাচনে হারের কারণ বললেন দিলীপ

441
উপনির্বাচনে হারের কারণ বললেন দিলীপ/The News বাংলা
উপনির্বাচনে হারের কারণ বললেন দিলীপ/The News বাংলা

উপনির্বাচনে হারের কারণ বললেন দিলীপ। উপনির্বাচনের ফলাফল বেরোতেই; রাজ্যে মুখ পুড়েছে বিজেপির। বাংলায় এনআরসি চালু করার জন্য; যেভাবে মরিয়া হয়েছে গেরুয়া শিবির; সে কারণেই মানুষের সমর্থন থেকে বঞ্চিত হয়েছে বিজেপি এমনটাই দাবি বিরোধী শিবিরের। অন্যদিকে তিন বিধানসভার উপনির্বাচনে জয় ছিনিয়ে নিয়েছে ঘাসফুল। এমন হারের পরেও দমে যাননি; বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

এই হারের জন্য তৃণমূলকে দূষে তিনি বলেন, লোকসভা ভোটের পর তৃণমূলের গুণ্ডা-বদমাইশরা গর্তে ঢুকে গিয়েছিল, উপনির্বাচনের পর তারা বাইরে বেরিয়ে এসেছে। রাজ্যটাই গুণ্ডা-বদমাইশদের হাতে চলে গিয়েছে।

আরও পড়ুনঃ ভোট কমছে, লং মার্চে বাংলার রাস্তা লাল

তার মতে; আসল খেলাই এখনও বাকি। তিনি জানান; শুধু উপনির্বাচন দেখে কোনও কিছুই বিচার করা যায় না। উপনির্বাচনে পরিস্থিতি বোঝা যায় না। নির্বাচনেই চিত্রটা পরিষ্কার হয়। এটা কোন ব্যপারই নয়। উপ নির্বাচনে এটা হয়েও থাকে; বলে জানান তিনি।

আরও পড়ুনঃ মুখ্যমন্ত্রীর নির্দেশকে বুড়ো আঙুল, বাংলায় রমরমিয়ে বাড়ছে ভুয়ো ডাক্তার

হারের পরেই যে তিনি লোকসভা নির্বাচনের জন্য; নয়া দাওয়াই তৈরি করছেন তাও জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর ভয়ের মানুষ বিজেপিকে ভোট দেয়নি; দাবি দিলীপের। তার অভিযোগ; যেখানে এনআরসি হয়েছে; সেখানে অশান্তি নেই। অথচ বাংলায় মুখ্যমন্ত্রী মানুষকে ভয় দেখিয়ে চলেছেন। নাগরিকত্ব সংশোধনী বিল পাশ হয়ে গেলে; এনআরসি নিয়ে ভয় দূর হয়ে যাবে; জানান তিনি।

উপনির্বাচনে যেভাবে বিজেপির দাপট ধুলোয় মিশে গেছে; তাতে হাত গুটিয়ে থাকতে পারছে না গেরুয়ারা। হারের কারণ সন্ধানে দফায় দফায় শুরু হয়েছে; দলীয় বৈঠক। তিন কেন্দ্রের সাধারণ মানুষের সঙ্গে কথা বলা হবে; সঙ্গে বিজেপি কর্মীদের সঙ্গেও বৈঠকে বসবে দলীয় নেতৃত্ব জানান দিলীপ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন