ঘরছাড়া সংখ্যালঘু বিজেপি কর্মীদের ফেরাতে গিয়ে, বাংলায় আ’ক্রান্ত দেশের সাংসদ

1918
ঘরছাড়া সংখ্যালঘু বিজেপি কর্মীদের ফেরাতে গিয়ে, বাংলায় আ'ক্রান্ত দেশের সাংসদ
ঘরছাড়া সংখ্যালঘু বিজেপি কর্মীদের ফেরাতে গিয়ে, বাংলায় আ'ক্রান্ত দেশের সাংসদ

ঘরছাড়া সংখ্যালঘু বিজেপি কর্মীদের ফেরাতে গিয়ে; আক্রান্ত দেশের সাংসদ। বিজেপি সাংসদের উপর হামলা; গুরুতর আহত বিজেপি নেতা জয়ন্ত কুমার রায়। ভোটের ফলের পরেই, জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের; ১৩ টি বিজেপি পরিবার ঘরছাড়া ছিল। জলপাইগুড়ি জেলার রাজগঞ্জ ব্লকের, শিলিগুড়ি পুলিশ কমিশনারেটের আমবাড়ি ফাড়ির অন্তর্গত; হরেকৃষ্ণ মন্দিরে এই ১৩টি পরিবার আশ্রয় নিয়েছিল। এদিন সাংসদ জয়ন্ত কুমার রায় পুলিশকে নিয়ে; এই গ্রামে ঢোকার সঙ্গে সঙ্গেই আক্রমণ করেন তৃণমূল কর্মীরা। এমনটাই অভিযোগ বিজেপির।

১৩ টি সংখ্যালঘু বিজেপি পরিবার; এক মাসের ওপর ঘরছাড়া হয়ে একটি মন্দিরে আশ্রয় নিয়েছিলেন। সাংসদ ডাক্তার জয়ন্ত কুমার রায়ের দাবি, পুলিশের সঙ্গে কথা বলার পর; এদিন বিকাল ৪টা নাগাদ তাঁদের বাড়ি ফেরাতে যান তিনি। অভিযোগ, গ্রামে ঢুকতেই একদল যুবক; তাঁদের উপর হামলা করে। আপাতত উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে; চিকিৎসাধীন রয়েছেন সাংসদ জয়ন্ত কুমার রায়।

আরও পড়ুনঃ ‘‌দড়ি ছিঁড়ে গরু পালিয়েছিল, আবার খুঁটিতে বাঁধা হল’‌, মুকুল ফিরে আসায় কটাক্ষ অনুব্রতর

এদিন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে এসে সাংসদ বলেন; “নির্বাচনের পর কয়েকজন সংখ্যালঘু বিজেপি কর্মীকে; বাড়িছাড়া করা হয়। তাঁদের ঘরে ফেরাতে গিয়েছিলাম। পুলিশকে বলে সঙ্গে নিয়েই গিয়েছিলেম; সেই সময় হামলা করে তৃণমূল কর্মীরা। তাঁদের হাতে বাঁশ ছিল। দুই কর্মীকে আমার সামনে; ব্যাপক মারধর করা হচ্ছিল। অথচ পুলিশ দেখেও কিছু করেনি; আটকাতে গেলে আহত হই আমি”।

আরও পড়ুনঃ মুকুল রায়ের সঙ্গে কোন কোন বিজেপি নেতা ফিরছেন তৃণমূলে

সাংসদের অভিযোগ, তাকেও বাঁশ দিয়ে; মারধর করা হয়। তাঁর শরীরের বেশ কয়েক জায়গায়; চোট লেগেছে। দুই বিজেপি কর্মীর; মাথায় বেশ কয়েকটি সেলাই পড়েছে। সাংসদকে আপাতত হাসপাতালে; পর্যবেক্ষণে রাখা হয়েছে। রাজ্য ও কেন্দ্রীয় নেতৃত্বকে দলের তরফে; গোটা ঘটনার কথা জানানো হয়েছে।

যদিও বিজেপি সাংসদের উপর, হামলার যাবতীয় অভিযোগ; উড়িয়ে দিয়েছে তৃণমূল শিবির। তৃণমূলের জলপাইগুড়ি জেলা সভাপতি কৃষ্ণ কুমার কল্যানী বলেন; “এটা বিজেপির গোষ্ঠী-কোন্দলের ফল। নিজেদের ঝামেলা; আমাদের উপর চাপাচ্ছে বিজেপি”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন