“অভিষেক বন্দ্যোপাধ্যায় চো’র, ডা’কাত, কয়লা মা’ফিয়া”, ভাইপো নয় নাম করেই আ’ক্রমণ

1539
"অভিষেক বন্দোপাধ্যায় চো'র, ডা'কাত, কয়লা মা'ফিয়া", ভাইপো নয় নাম করে আ'ক্রমণ

“ভাইপো নয় নাম করেই বলছি; অভিষেক বন্দ্যোপাধ্যায় চো’র, ডা’কাত, কয়লা মা’ফিয়া”; ভাইপো বিতর্কে এবার আরও বি’স্ফোরক বিজেপি। “অভিষেক বন্দ্যোপাধ্যায় চো’র, ডা’কাত, কয়লা মা’ফিয়া”; ভাইপো নয় এবার নাম করেই আ’ক্রমণ করলেন; বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। কয়েকদিন ধরেই; ভাইপো নিয়ে বিতর্ক চলছে। “বিজেপি নেতাদের নাম নেবার সাহস নেই; তাই ভাইপো বলে আ’ক্রমণ করেন”; বজবজে দাবি করেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। আর তারপরেই এদিন, বন্দ্যোপাধ্যায়কে আর ভাইপো নয়; এবার সরাসরি নাম ধরেই চো’র, ডা’কাত, কয়লা মা’ফিয়া বলে আ’ক্রমণ করলেন বিজেপি নেতা তথা বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁ।

মঙ্গলবার কোচবিহারে দলিয় অনুষ্ঠানে, যোগ দিতে গিয়ে; তৃণমূল কংগ্রেস তথা অভিষেক ও মমতা বন্দ্যোপাধ্যায়কে; তীব্র ভাষায় আ’ক্রমণ করলেন সৌমিত্র খাঁ। এদিন তিনি তৃণমূল কংগ্রেস দলটিকে; পিসি, ভাইপোর ‘ব্যবসায়ীক প্রতিষ্ঠান’; বলে কটাক্ষ করেন। তার বক্তব্য, “এই প্রতিষ্টানটি; বর্তমানে লসের দিকে চলছে। এবার এটা উঠে যাবে”।

আরও পড়ুনঃ নন্দীগ্রামে শুভেন্দুর অনুষ্ঠানে যোগ, দাদার অনুগামীর বাড়িতে ভা’ঙচুর, বো’মাবা’জি

এদিন তিনি সরাসরি অভিষেককে চো’র, ডা’কাত, কয়লা মা’ফিয়া; বলে আ’ক্রমণ করেন। রবিবারই, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ; অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনি নোটিশ পাঠিয়েছেন। বজবজের সভাতে, সাংসদ দিলীপ ঘোষকে নাম ধরে সরাসরি গু’ন্ডা বলে আ’ক্রমণ করেন অভিষেক। তারই পাল্টা এবার অভিষেককে নাম ধরে; আ’ক্রমণ করলেন সৌমিত্র খাঁ। অভিষেক বন্দ্যোপাধ্যায়ও যে, এবার আইনের পথেই যাবেন; তা আর বলার অপেক্ষা রাখে না”। রাজনীতির ময়দান ছেড়ে; বিজেপি তৃণমূল নেতাদের লড়াই অচিরেই শুরু হবে; আদালতের অন্দরে।

রবিবারই, প্রকাশ্য সমাবেশে অভিষেক বন্দ্যোপাধ্যায় পরিষ্কার বলেন; “আমাকে আ’ক্রমণ করলেই; আমি তাঁদের আদালতে টেনে নিয়ে গিয়ে নাকানি-চোবানি খাওয়াই”। ফলে, সৌমিত্র খাঁর, “অভিষেক বন্দ্যোপাধ্যায় চো’র, ডা’কাত, কয়লা মা’ফিয়া”; মন্তব্যের পরে তিনি যে ফের আদালতে যাবেন; তা একপ্রকার নিশ্চিত। রাজনীতির লড়াই এবার তাই পৌঁছে গেল; আদালতের আঙিনায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন