করোনা মোকাবিলায় সাংসদ কোটার টাকা দিলেন বিজেপি নেতা নেত্রীরা

634
করোনা মোকাবিলায় সাংসদ কোটার টাকা দিলেন বিজেপি নেতা /The News বাংলা নেত্রীরা

করোনা মোকাবিলায় সাংসদ কোটার টাকা দিলেন বিজেপি নেতা নেত্রীরা। এ রাজ‍্যের ৪২ জন সাংসদের মধ‍্যে ১৮ জন (বিজেপি সাংসদ) প্রত‍্যেকে তাদের তহবিল থেকে ৩০লক্ষ থেকে; ১.৫০ কোটি টাকা রাজ‍্যের বিভিন্ন জেলার জেলাশাসকদের হাতে তুলে দিয়েছেন। এখনো পর্যন্ত সর্ব মোট ১০.১০ কোটি টাকা দেওয়া হয়েছে। সাংসদ তহবিল থেকে আর্থিক সাহায্য করতে উদ্যোগ নিয়েছেন বিজেপি সাংসদরা ।

সেই তালিকায় রয়েছে অনেকেই। করোনা ভাইরাস সংক্রমণ রোধের জন্য; সাংসদ তহবিল থেকে বিষ্ণুপুরবাসীর জন্য অ্যাম্বুলেন্স, মাস্ক, স্যানিটারি কিট সরবরাহে ৮০ লক্ষ টাকা প্রদান করলেন; সাংসদ সৌমিত্র খাঁ। করোনা সংক্রমণ রোধে; বাঁকুড়াবাসীর জন্য সাংসদ তহবিল থেকে ১ কোটি টাকা অর্থ সাহায্য প্রদান করলেন; বাঁকুড়ার বিজেপি সাংসদ; সুভাষ সরকার। করোনা মোকাবিলায় উত্তর দিনাজপুরের মানুষের সাহায্যে; ৫০ লক্ষ টাকা প্রদান করলেন; বিজেপি সাংসদ দেবশ্রী চৌধুরী।

নিশীথ প্রামানিক কোচিবিহারের বিজেপি সাংসদ; তার নিজের জেলাবাসীর জন্য; সাংসদ তহবিল থেকে ৫০ লক্ষ টাকা অর্থ সাহায্য করলেন। বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়; হুগলির সাধারণ মানুষের স্বার্থে প্রদান করলেন; ১ কোটি টাকা।

শান্তনু ঠাকুর বঁনগা লোকসভা এলাকার মানুষের জন্য ১ কোটি ও বিজেপি সাংসদ নিরাজ জিম্বা তামাং দার্জিলিং লোকসভা কেন্দ্রের মানুষের জন্য; বিধায়ক তহবিল থেকে ২০ লক্ষ টাকা প্রদান করলেন। দার্জিলিং লোকসভার সাংসদ রাজু বিস্ত তার সাংসদ তহবিল থেকে; ৫০ লক্ষ টাকা প্রদান করলেন; করোনা মোকাবিলায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন