কোচবিহারে তৃণমূলের পার্টি অফিস দখল করল বিজেপি

575
কোচবিহারে তৃণমূলের পার্টি অফিস দখল করল বিজেপি/The News বাংলা
কোচবিহারে তৃণমূলের পার্টি অফিস দখল করল বিজেপি/The News বাংলা
Simple Custom Content Adder

সিতাইয়ে তৃণমূলের পার্টি অফিস জ্বালিয়ে দিল দুষ্কৃতিরা। অভিযোগের তীর বিজেপির দিকে। নিজেদের পুরনো অফিস উদ্ধার করেছে বিজেপি; অভিযোগ উড়িয়ে জানিয়ে দিয়েছে বিজেপি নেতারা

ভোটের ফলাফল বেরোতেই; উত্তপ্ত কোচবিহারের সিতাই। বৃহস্পতিবার ফলাফল ঘোষনা হয়েছে; সপ্তদশ লোকসভা নির্বাচনের। আর ফলাফল বেরোতেই; তৃণমূলের ওপর হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে।

আরও পড়ুনঃ তৃণমূলের হারের প্রথম বলি, দল থেকে বহিষ্কার মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়

লোকসভা নির্বাচনে কোচবিহার কেন্দ্রটি; বিজেপি জয়লাভ করেছে। সিতাই বিধানসভা কেন্দ্রটি; কোচবিহার লোকসভা কেন্দ্রের অন্তর্গত। জয় পেতেই তৃণমূল পার্টি অফিসে; হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। কয়েকশো বাইক বাহিনী মিলে; দলীয় অফিসে হামলার অভিযোগ আনা হয়েছে বিজেপির বিরুদ্ধে।

আরও পড়ুনঃ ডিএ, পে কমিশন না পাওয়ায় ভোটে জবাব দিলেন বাংলার সরকারি কর্মীরা

মুখ ঢাকা অবস্থায় বিজেপি আশ্রিত সমাজবিরোীরাই; এই কান্ড ঘটিয়েছে বলে তৃণমূলের অভিযোগ। শুক্রবার সকালে বাঁশ লাঠি সমেত; কয়েক হাজার দুষ্কৃতি ওই তৃণমূল অফিসে চড়াও হন। তারা প্রথমে ভাংচুর করে; পরে সেই অফিসে আগুন জ্বালিয়ে দেয়।

আরও পড়ুনঃ রাজীব কুমারের সময়সীমা শেষ, যে কোন মুহূর্তে গ্রেফতার করবে সিবিআই

দুদিন আগেই বিজেপির সাথে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে; সিতাইয়ের কালিরহাট এলাকা। সেই সংঘর্ষে আহত হন পাঁচ বিজেপি সমর্থক। আহতরা বর্তমানে কোচবিহার সরকারি মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরও পড়ুনঃ মোদী অমিত শাহের কাছে মুখ থুবড়ে পড়ল পিসি ভাইপো

কোচবিহারের আরও অনেক এলাকা থেকেই তৃণমূলের পার্টি অফিস ভাংচুর করে; দখল নেওয়ার অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। বেশ কিছু জায়গায় ভোট পরবর্তী হিংসার খবর এসেছে। পুড়িয়ে দেওয়া হয়েছে বেশ কিছু বাইক।

তৃণমূলের তরফ থেকে সব জায়গাতেই; হিংসার জন্য বিজেপিকে দায়ি করা হয়েছে। জনরোষ, জানিয়েছে বিজেপি নেতারা। গোটা জেলায় চরম সতর্কতা অবলম্বন করেছে পুলিশ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন