দুর্গা পুজোর বোনাস দিতে বাংলায় আসছেন অমিত শাহ

346
পুজোর বোনাস নিয়ে রাজ্যে আসছেন অমিত শাহ্‌/The News বাংলা
পুজোর বোনাস নিয়ে রাজ্যে আসছেন অমিত শাহ্‌/The News বাংলা

পুজোর বোনাস নিয়ে বাংলায় আসছেন অমিত শাহ। গত লোকসভা নির্বাচনে বঙ্গে বিজেপির ফলাফলে সাফল্যের পর; একুশের বিধানসভা নির্বাচন নিয়ে বুক বাঁধছেন মোদী অমিত। সেই উদ্যেশেই; রাজ্যে একের পর এক বিজেপি নেতার আসা যাওয়া লেগেই আছে। কেন্দ্রীয় নেতাদের পর; এবার রাজ্যে খোদ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এবার পুজোর বোনাস দিতেই; মঙ্গলবার কলকাতায় পা রাখছেন; বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ্‌।

বাংলায় এনআরসির দাবীকে; আরও জোরাল করতেই তার শহরে আসা। দুপুরে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে; সেই বিষয়েই সভা করবেন তিনি। রাজনৈতিক ভাবে এই সভার গুরুত্ব স্পষ্ট বঙ্গ রাজনীতিতে। মঙ্গলবারের আমিত শাহের এই সভার একটি গুরুত্বপূর্ণ বিষয় বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তর আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ। তাঁর বিজেপির সঙ্গে যোগসূত্র নিয়ে গোল ঘোলা অনেকদিনের। মঙ্গলবার ‘পুজোর বোনাস’ হিসাবে তাঁর বিজেপিতে যোগ দান।

আরও পড়ুনঃ মুসলিমদের কিডনি লিভার হার্ট কেটে নিচ্ছে বন্ধু চীন, কেন চুপ ইমরান ও মালালা

অন্যদিকে সভা শেষে করে; এদিন ইন্ডোরেই রাজ্য নেতৃত্বের সঙ্গে একটি সাংগঠনিক বৈঠক করবেন শাহ। তারপরই চলে যাবেন সল্টলেকে বি জে ব্লকের দুর্গাপুজোর উদ্বোধনে। দলের হয়ে দুর্গা পুজো উদ্বোধন করে; পাকাপাকি ভাবে বঙ্গে দুর্গা পুজোর আলো জ্বালাবেন বিজেপি সভাপতি।

আরও পড়ুনঃ প্রধানমন্ত্রী মোদীকে অপমান করতে, ইমরানের নিমন্ত্রন প্রধানমন্ত্রী মনমোহন সিংকে

একদিনের সফর শেষ করে মঙ্গলবার রাতেই; অমিত শাহ বিশেষ বিমানে উড়ে যাবেন দিল্লি। দলীয় সূত্রে খবর; উৎসবের এই সময় অমিত শাহকে বাংলায় নিয়ে আসার কারণ সম্পূর্ণ রাজনৈতিক। একদিকে যেমন এনআরসি একটি বড়ো ইস্যু বাংলায়; তেমন ভাবেই বাঙালির দুর্গা পুজোতেও বিজেপি যে প্রাসঙ্গিক তা মনে করিয়ে দেওয়া। সভাপতি পুজোর উদ্বোধন করছেন; এটা বাঙালিকে স্মরণ করিয়ে দেওয়া।

আরও পড়ুনঃ আবারও বালাকোটের মতো বিমান হামলার জন্য প্রস্তুত ভারতীয় বায়ুসেনা

পুজোকে সামনে রেখে জনসংযোগ বাড়ানোর কৌশল করছে গেরুয়া শিবির। শাহকে দিয়ে পুজো উদ্বোধন করে সেই বার্তাই দিতে চাইছে পদ্ম শিবির। এই পর্বেই তৃণমূল বিধায়ক সব্যসাচীর বিজেপিতে যোগদান বাড়তি মাত্রা যোগ করছে। সব্যসাচী দত্ত নিজেই বলেছেন; তিনি নাকি এবারের পুজোর বিজেপিকে বোনাস। তাই দলকে পুজোর বোনাস দিতেও আসছেন অমিত শাহ; এমনটা বলাই যায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন