“২০২১ এ মমতাকে হারিয়ে, বাংলায় ক্ষমতা দখল করবে বিজেপি”, ঘোষণা করে দিলেন অমিত শাহ

1093
"২০২১ এ মমতাকে হারিয়ে, বাংলায় ক্ষমতা দখল করবে বিজেপি", ঘোষণা করে দিলেন অমিত শাহ

“২০২১ এ মমতাকে হারিয়ে; বাংলায় ক্ষমতা দখল করবে বিজেপি”; ঘোষণা করে দিলেন অমিত শাহ। একটি সংবাদমাধ্যমে সাক্ষাত দিতে গিয়ে; এমন মন্তব্যই করলেন বিজেপি নেতা ও দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। “আগামী বছর বাংলায় সরকার গড়বে বিজেপি”৷ শনিবার এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া; সাক্ষাৎকারে প্রাক্তন বিজেপি সভাপতি বলেন; “আমরা আমাদের সেরাটা দেব। এবং আমি আশাবাদী; আগামী বছর বাংলায় পরিবর্তন আসবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে; বিজেপিই বাংলায় সরকার গড়বে”।

“বাংলায় কি কাউকে, মুখ্যমন্ত্রীর মুখ হিসেবে; সামনে রেখে লড়বে বিজেপি?” এই প্রশ্নের উত্তরে অমিত শাহ বলছেন; “সেটা হতেই পারে। তবে, এই মুহূর্তে সবথেকে বড় কথা হল; বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাতে চায়”। রাজ্যের আইনশৃঙ্খলা এবং দুর্নীতি নিয়ে; তৃণমূল সরকারকে তোপ দেগে; কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “আমফানের সময় প্রচুর দুর্নীতির অভিযোগ এসেছে; ত্রাণের পুরো টাকাটাই দুর্নীতিতে চলে গিয়েছে”।

আরও পড়ুনঃ পাকিস্তানের মঞ্চে দাঁড়িয়েও, ভারতের বদনাম করলেন কংগ্রেস সাংসদ শশী থারুর

অমিত শাহর দাবি; “রাজ্যের আইনশৃঙ্খলা বলে কিছু নেই। প্রতিটা জেলায় বোমা তৈরির কারখানা আছে। পরিস্থিতি একেবারেই ভাল নয়। সবচেয়ে উদ্বেগের হল; যেভাবে বিরোধী রাজনৈতিক নেতাদের খুন করা হচ্ছে; ভুয়ো মামলায় ফাঁসানো হচ্ছে। আর কোনও রাজ্যে এমন হয় না। আগে কেরলে হত, কিন্তু এখন সেখানেও; পরিস্থিতির উন্নতি হয়েছে”।

এখানেই শেষ নয়, তৃণমূল সরকারকে নিশানা করে; শাহ বলেন; “বাংলায় প্রত্যেক জেলায়; শুধু বোমা তৈরির কারখানা তৈরি হয়েছে ৷ ওখানে দুর্নীতি চরমে ৷ গোটা রাজ্যে পরিস্থিতি সাংঘাতিক খারাপ ৷ যেভাবে বিপক্ষের নেতা-কর্মীদের হত্যা করা হচ্ছে; অন্য কোথাও এমন ঘটনা ঘটে না ৷ তবু আমরা নিজেদের লড়াই থেকে; পিছনে হটব না এবং ভোটে জয়ী হব”।

আরও পড়ুনঃ নারী নির্যাতন রুখতে যোগী আদিত্যনাথের নয়া প্রকল্প ‘মিশন শক্তি’, নবরাত্রিতেই হয়ে গেল সূচনা

করোনা মোকাবিলায় রাজ্য সরকারের ভূমিকা নিয়ে; অসন্তোষ প্রকাশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ৷ তাঁর অভিযোগ, বাংলার মুখ্যমন্ত্রী যেভাবে; সমস্যার সঙ্গে লড়ার চেষ্টা করছিলেন তা ঠিক ছিল না ৷ সরকার পর্যাপ্ত উপায় নেয়নি; বলে মত শাহের ৷ ঘূর্ণিঝড় আমফান পরিস্থিতি মোকাবিলা নিয়েও; রাজ্য সরকারের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন স্বরাষ্ট্রমন্ত্রী ৷ বলেন, আমফানের জন্য যা সাহায্য পাঠানো হয়েছিল; তা নিয়ে চরম দুর্নীতি হয়েছে ৷ যাদের প্রয়োজন তাদের কাছে না পৌঁছে; ভুল হাতে চলে গিয়েছে ৷ ত্রাণ বিতরণে হাজার হাজার দুর্নীতির অভিযোগ মিলেছে; বলে ক্ষোভ প্রকাশ করেন অমিত শাহ ৷

অমিত শাহের এই আক্রমণের; পালটা জবাব দিয়েছেন তৃণমূলের রাজ্যসভার দলনেতা ডেরেক ও ব্রায়েন। তিনি বলছেন; “প্রথমেই বলি অমিত শাহজির স্বাস্থ্য নিয়ে; বহু গুজব ছড়িয়েছে। ওঁর দ্রুত সুস্থতা কামনা করি। আসলে বিজেপি রাজ্যে রাজনৈতিক খুনের সংখ্যাটা বেশি করে; দেখানোর জন্য এখন টিবি বা ক্যানসারে মৃত্যু হলেও রাজনৈতিক খুন বলে দাবি করছে। ওঁর উচিত বামেদের আমলে; রাজ্যের ইতিহাস খতিয়ে দেখা। তাহলেই বুঝে যাবেন; বাংলা কতদূর এগিয়েছে”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন