শ্রী রাম লেখা বিকিনি পরে ভক্তদের রোষের মুখে অভিনেত্রী

516
শ্রী রাম লেখা বিকিনি পরে ভক্তদের রোষের মুখে অভিনেত্রী/The News বাংলা
শ্রী রাম লেখা বিকিনি পরে ভক্তদের রোষের মুখে অভিনেত্রী/The News বাংলা

শ্রী রাম লেখা বিকিনি পরে; ভক্তদের রোষের মুখে অভিনেত্রী। পোশাকের জেরে হিন্দু কট্টরবাদীদের সমালোচনার মুখে পড়লেন; মুম্বাই এর নবাগতা নায়িকা বানী কাপুর। সোশ্যাল মিডিয়ার ফেসবুক পেজে; গত সোমবার নিজের বিকিনি পরা একটি ছবি পোস্ট করেন বানী কাপুর। ছবিতে একটি ছোট টপে দেখা যায় অভিনেত্রীকে। ছবির ক্যাপশন হিসাবে লেখা ছিল; “জীবনকে কঠিন করে নিও না; কেউই অমর নয়”। বানী কাপুরের এই পোস্ট ঘিরে ওঠে সমালোচনার ঝড়। কট্টরবাদীদের মতে; বানীর পরনের পোশাকটি হিন্দুদের অপমান করে। কারন পোশাকটিতে ‘শ্রী রাম’ ও ‘কৃষ্ণ’ লেখা আছে।

ফেসবুকে পোস্ট করা ছবিতে; বানীর পরনে যে পোশাকটি আছে; তাতে হিন্দু ভগবানের নাম লেখা বলে অভিযোগ করেন হিন্দু কট্টরপন্থীরা। এই পোস্ট ঘিরে সোমবার রাত থেকেই উত্তাল হয় ফেসবুক ও টুইটারের মত সোশ্যাল মিডিয়া গুলি। ভগবানের নাম লেখা বিকিনি নিয়ে ভক্তদের মধ্যে অসন্তোষ দেখা দেয়।

আরও পড়ুনঃ শুধু রামমন্দির রায় নয়, অবসরের আগে ভারত কাঁপানো আরও সিদ্ধান্ত দিচ্ছেন রঞ্জন গগৈ

সাধারন হিন্দু ভক্ত থেকে শুরু করে; বানী কাপুরের এই পোশাকের তীব্র নিন্দা করেন বহু বলিউড অভিনেতা অভিনেত্রীও। শ্রী রামের ভক্তরা নিজেদের ক্ষোভ উগড়ে দেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই দাবি তোলেন; শুধু মাত্র হিন্দু সহনশীল ধর্ম বলেই; তাকে এই ভাবে অপমান করার অধিকার পায় বানী কাপুরের মত কিছু লোকজন।

অনেকেই মুম্বাই এর এই অভিনেত্রীকে; ‘আল্লাহ’ লেখা পোশাক পরে বেরোনোর চ্যালেঞ্জ জানান। তাদের মতে; এই পোশাক সনাতন হিন্দু ধর্মের প্রতি চরম বিদ্বেষ প্রদর্শন করার জন্যই পরেছে ওই অভিনেত্রী। হিন্দু সংগঠনের পক্ষ থেকে ওই অভিনেত্রীকে বলিউড থেকে বয়কট করার দাবিও তুলেছেন হিন্দু সংগঠনের সদস্যরা।

আরও পড়ুনঃ পিসি থেকে ঠাকুমা হলেন মুখ্যমন্ত্রী, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা

অভিনেত্রী বানী কাপুর; চলতি বছরেই ঋত্বিক রোশন ও টাইগার স্রুফ মেগা বাজেটের সিনেমা ‘ওয়ার’ এ অভিনয় করেছেন। তার আগে রনবীর কাপুরের বিপরীতে ‘বেফিকরে’ তে তাকে আমরা দেখতে পাই। ‘শ্রী রাম’ ও ‘ভগবান কৃষ্ণ’ লেখা বিকিনি টপ অভিনেত্রীকে নেগেটিভ সমালোচনার মুখে ফেলেছে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন