সুশান্ত মৃত্যু ও মাদক কাণ্ডে জড়িত রিয়ার বায়োপিক নিয়ে, বলিউড পরিচালকদের মধ্যে উৎসাহ তুঙ্গে

3014
সিলভারস্ক্রিনে রিয়া, বলিউডে তার বায়োপিক নিয়ে পরিচালকদের মধ্যে উৎসাহ তুঙ্গে

সিলভারস্ক্রিনে এবার রিয়ার জীবন! বলিউডে তার বায়োপিক নিয়ে; পরিচালকদের মধ্যে উৎসাহ তুঙ্গে! সুশান্তের মৃত্যুর পর থেকে, মিডিয়ার লেন্সের তলায় রয়েছেন; মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। আপাতত হাজতেই কাটছে তার জীবন। সুশান্ত মৃত্যু রহস্যের কিনারা করতে; রিয়াকে জেরা করেই বলিউডের সব রাঘব বোয়ালরা; এনসিবির নজরে এসেছে। দীপিকা, সারা, শ্রদ্ধার মতো বলিউডের প্রথম সারির নায়িকাদের; জেরা করছে এনসিবি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই; চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন রিয়া।

অভিনেত্রী রিয়ার জনপ্রিয়তাকে ছাপিয়ে গিয়েছে; অভিযুক্ত রিয়ার মিডিয়া কভারেজ। জনগণের মধ্যেও রিয়ার; জীবন নিয়ে আগ্রহ কম নয়।এই সুযোগকেই নাকি ‘ক্যাশ ইন’ করতে আগ্রহী; বেশ কিছু বলিউড ফিল্মমেকার। তাই, রিয়ার বায়োপিক তৈরির; পরিকল্পনা করছে বলিউড। সুশান্ত সিং রাজপুত মামলা কভার করছে; আন্তর্জাতিক মিডিয়াও। মার্কিন যুক্তরাষ্ট্র, ব্রিটিশ যুক্তরাজ্য থেকে অস্ট্রেলিয়া; ‘জাস্টিস অফ সুশান্ত’ আন্দোলনের ডাক উঠেছে; বিদেশ থেকেও।

আরও পড়ুনঃ বাংলার হকারদের সঙ্গে সাংবাদিকদেরও ২ হাজার টাকা পুজো বখশিস দেবেন মমতা, নবান্নের ছাপানো ফর্মে করতে হবে আবেদন

রিয়ার পাশে দাঁড়িয়েছে বলিউড। দোষী সাব্যস্ত না হওয়া পর্যন্ত, রিয়া নির্দোষ; তাই অবিলম্বে বন্ধ হোক মিডিয়া ট্রায়াল; এই দাবি তুলেছেন বিদ্যা বালান, সোনম কাপুর, অনুরাগ কশ্যপ। মুম্বই মিররে প্রকাশিত খবরে জানানো হয়েছে; দ্রুতই রিয়ার জীবন নিয়ে একটি ডকুমেন্ট্রি তৈরির কথা ভাবা হচ্ছে। গত ৬ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুতের মৃত্যু পর; নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করে রিয়াকে। খারিজ হয়েছে, অভিযুক্ত নায়িকার; জামিনের আর্জি।

জামিনের আর্জিতে রিয়া জানিয়েছেন; তিনি নির্দোষ এবং সুশান্ত তাঁকে ব্যবহার করেছে। গত বছর এপ্রিল মাস থেকে; সুশান্ত সিং রাজপুতের সঙ্গে লিভ ইনও করতেন রিয়া। তবে অভিনেতার রহস্যমৃত্যুর দিন কয়েক আগে; ৮ জুন সুশান্তের কার্টার রোডের অ্যাপার্টমেন্ট থেকে বেরিয়ে যান, রিয়া।

গত ২৫ জুলাই, রিয়ার বিরুদ্ধে সুশান্তকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ এনে; বিহার পুলিশের কাছে এফআইআর দায়ের করেন; সুশান্তের বাবা কে কে সিং। রিয়ার বিরুদ্ধে সুশান্তের সঙ্গে আর্থিক প্রতারণা করারও; অভিযোগও আনা হয়। তাই গোটা ঘটনাকে কেন্দ্র করে, যেভাবে রিয়ার জীবনে জটিলতা চলছে; এক মধ্যবিত্ত বাড়ির এক বাঙালি কন্যার জীবনের; সেই টানাপোড়েনই এবার তুলে ধরা হবে, সিলভার স্ক্রিনে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন