বলিউডের যে নায়িকাদের জীবনসঙ্গী ডিভোর্সি পুরুষ

1722
The News বাংলা
The News বাংলা

The News বাংলা, মুম্বাই: বলিউডের এই নায়িকারা রূপ, গ্লামার এবং আয়ের দিক থেকে সেরা হলেও ডিভোর্সি পুরুষকেই বেছে নিয়েছিলেন নিজেদের জীবনসঙ্গী হিসেবে। একনজরে দেখে নিন এই নায়িকাদের।

করিনা কাপুর ও সইফ আলি খান

করিনা কাপুর খান: শহীদ কাপুরের সঙ্গে করিনার সম্পর্ক একসময় বলিউডে রীতিমতো চর্চার বিষয় ছিল। ২০১২ সালে সইফ আলি খানের সঙ্গে তাঁর বিয়ে হয়। সইফের প্রথম স্ত্রী ছিলেন বলিউড নায়িকা অমৃতা সিংহ।

বিদ্যা বালান ও সিদ্ধার্থ রয় কাপুর

বিদ্যা বালান: ২০১২ সালের ১৪ ডিসেম্বর ইউটিভি নেটওয়ার্কের সিইও সিদ্ধার্থ রয় কাপুরকে বিয়ে করেন এই নায়িকা। বিদ্যার সঙ্গে পথ চলা শুরু হওয়ার আগে আরও দুইবার বিবাহ বিচ্ছেদ হয় সিদ্ধার্থর।

করিশমা কাপুর ও সঞ্জয় কাপুর

করিশমা কাপুর: অভিষেক বচ্চনের সঙ্গে এনগেজমেন্ট ভেঙে যাওয়ার পর, ছোটবেলার বন্ধু সঞ্জয় কাপুরকে বিয়ে করেন করিশমা। সঞ্জয় দিল্লির এক নামজাদা শিল্পপতি। করিশ্মার আগে নন্দিতা মেহতানিকে বিয়ে করেছিলেন সঞ্জয়। তবে, ২০১৬ সালেই সঞ্জয় কাপুরের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে করিশ্মার।

শিল্পা শেটি ও রাজ কুন্দ্রা

শিল্পা শেটি: দুই বছর প্রেমের পর ধনকুবের শিল্পপতি রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা। শিল্পার সঙ্গে ডেটিং চলার সময় রাজ বিবাহিত ছিলেন। পরে বিবাহবিচ্ছেদ হয় তাঁর।

মহিমা চৌধুরী ও ববি মুখোপাধ্যায়

মহিমা চৌধুরী: দুই সন্তানের বাবা ববি মুখোপাধ্যায়ের সঙ্গে চার হাত এক হয় মহিমার। যদিও, নানা পারিবারিক কারণে ‘পরদেশ’ খ্যাত নায়িকার সঙ্গে গত বছরই ববির বিচ্ছেদ হয়ে গিয়েছে বলে শোনা গিয়েছে।

রবিনা ট্যান্ডন ও অনীল থাডানি

রবিনা ট্যান্ডন: অক্ষয় কুমারের সঙ্গে এক সময় বাগদান সারা হয়ে গিয়েছিল রবিনার। পরে তাদের সম্পর্কের ইতি নিয়ে বলিউডে জোর গসিপ হয়। রবিনা এখন ফিল্ম ডিস্ট্রিবিউটর অনীল থাডানির ঘরনী। শোনা গিয়েছে, রবিনার আগে আরও একবার বিয়ে হয়েছিল অনীলের।

অমৃতা অরোরা ও শাহিল লাদাখ

অমৃতা অরোরা: অমৃতার সঙ্গে অনেকের সম্পর্ক নিয়েই বেশ গসিপ হয়েছে। শেষে শাহিল লাদাখকে বিয়ে করেন অমৃতা। শোনা গিয়েছে, শাহিল নাকি অমৃতার ছোটবেলার বান্ধবীর স্বামী ছিলেন।

লারা দত্ত ও মহেশ ভূপতি

লারা দত্ত: কেলি দরজির সঙ্গে আট বছরের সম্পর্কের পর ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি মহেশ ভূপতিকে বিয়ে করেন লারা। এর আগে শ্বেতা জয়শঙ্করের সঙ্গে বিয়ে হয়েছিল মহেশের।

রানি মুখার্জী ও আদিত্য চোপড়া

রানি মুখার্জী: দীর্ঘদিনের প্রেমের পর চিত্র নির্মাতা আদিত্য চোপড়াকে বিয়ে করেন রানি। ২০১৪ সালে তাদের বিয়ে হয়। রানির আগে পায়েল খান্নার সঙ্গে বিয়ে হয়েছিল আদিত্যর। দীর্ঘদিন তাদের বিবাহবিচ্ছেদের মামলা চলে।

তবে, এখানেই শেষ নয়। শ্রী দেবী, হেমা মালিনী সহ অনেকেই বিয়ে করেছিলেন বিবাহিত পুরুষকে। ব্যাচেলরদের জন্য সত্যি দুঃসংবাদ। পোয়া বারো ডিভোর্সি পুরুষের। তবে মজার বিষয় এটাই যে, এই বিয়ের অধিকাংশ আবার শেষ হয়েছে সেই ডিভোর্সেই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন