ভয়ে কাঁপছে বলিউড, মাদকচক্রে ২০ থেকে ২৫ জন তারকার নাম করেছেন রিয়া

2037
ভয়ে কাঁপছে বলিউড, মাদকচক্রে ২০ থেকে ২৫ জন তারকার নাম করেছেন রিয়া/The News বাংলা
ভয়ে কাঁপছে বলিউড, মাদকচক্রে ২০ থেকে ২৫ জন তারকার নাম করেছেন রিয়া/The News বাংলা

ভয়ে কাঁপছে বলিউড, মাদকচক্রে ২০ থেকে ২৫ জন তারকার; নাম করেছেন রিয়া। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে; এমনটাই জানা যাচ্ছে। মাদকচক্রে যোগ রয়েছে; বলিউডের তাবড় সেলেবদের। সূত্রের খবর, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক; নাম করেছেন ২০ থেকে ২৫ জন বলিউড তারকার। জেরায় গাঁজা ও অন্যান্য রাসায়নিক মাদক নেওয়ার কথাও; স্বীকার করেছেন রিয়া। মাদক চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে; শেষ পর্যন্ত মঙ্গলবার দুপুরে গ্রেফতার করা হল রিয়া চক্রবর্তীকে।

জিজ্ঞাসাবাদের তৃতীয় দিনে; রিয়াকে গ্রেফতার করে এনসিবি। জানা যাচ্ছে, রিয়াকে গ্রেফতারির পর স্যামুয়েল মিরান্ডা এবং সৌভিক চক্রবর্তীর সঙ্গে; একযোগে তাঁকে আদালতে তোলা হবে। সূত্রের খবর, নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর জিজ্ঞাসাবাদের সময়; রিয়া চক্রবর্তী বলিউডের ২০-২৫ জন অভিনেতার নাম প্রকাশ করেছেন। মাদক চক্রের সঙ্গে বলিউডের ওই সব অভিনেতাদের; যোগ রয়েছে বলে এনসিবির আধিকারিকদের জানান রিয়া।

আরও পড়ুনঃ গ্রেফতার রিয়া চক্রবর্তী, মাদক যোগে সুশান্ত মামলার মূল অভিযুক্তকে হাতকড়া পরাল এনসিবি

ফলে বি টাউনের ওই তারকারা; ইতিমধ্যেই এনসিবির নজরে রয়েছেন। আগামী ১০ দিনে মধ্যে তাঁদের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে ডেকে পাঠানো হবে জিজ্ঞাসাবাদের জন্য। পাওয়া যাচ্ছে এমন খবর। সুশান্তের মৃত্যুর পর থেকে সুবিচার চেয়ে; সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব হয়েছেন কঙ্গনা রানাওয়াত। অভিযোগ করেছেন, বলিউডের হাই প্রোফাইল পার্টিতে; অভিনেতা-অভিনেত্রী মাদক সেবন করেন। ৯৯ শতাংশ সুপারস্টারই মাদকাসক্ত। এমনকি রণবীর সিং, রণবীর কাপুর, অয়ন মুখার্জির রক্তের নমুনা পরীক্ষারও দাবি করেন কঙ্গনা। সেই নিয়ে, শোরগোল শুরু হয়েছে বলিউডে।

আরও পড়ুনঃ ভারতীয় সেনাদের দিকে পাথর ছুঁড়ে, কাশ্মীরে ফের পাক জঙ্গিদের নিরাপত্তা দিল মুসলিম যুবকরা

সূত্রের খবর, এনসিবি-র জেরায় রিয়া চক্রবর্তী ও শৌভিক; জেরায় ২০ থেকে ২৫ জন বলিউডের তাবড় তারকার নাম করেছেন। ওই স্বীকারোক্তির ভিত্তিতে, একটি তালিকা তৈরি করেছে এনসিবি। ওই তালিকায় নাম রয়েছে; পরিচালক, অভিনেতা, অভিনেত্রীদের। আগামী কয়েকদিনের মধ্যে; তাঁদের ডেকে জেরা করা হতে পারে। সূত্রের খবর, তালিকায় নাম থাকা সেলেবদের মধ্যে; কয়েকজন কেন্দ্রের শাসক দলের বিরোধী বলেও পরিচিত।

এর পাশাপাশি রিয়া স্বীকার করেছেন; বলিউডের হাইপ্রোফাইল পার্টিতে মাদক সেবন করা হয়। সেখানে কি ভূমিকা ছিল রিয়ার; তা খতিয়ে দেখছে এনসিবি। বলিউডের ২৫ জন অভিনেতা অভিনেত্রীর পাশাপাশি; মাদক চক্রে জড়িত থাকার অভিযোগে একাধিক পরিচালক এবং প্রযোজকের নামও নিয়েছেন রিয়া চক্রবর্তী এবং শৌভিক চক্রবর্তী। তাঁদেরও ডেকে পাঠানো হতে পারে বলে খবর। এবার বলিউডের সেইসব হাই প্রোফাইল পার্টিগুলির উপরও; নজর দেবে এনসিবি। সূত্রের খবর, মোবাইল ফোন ও একাধিক তথ্য থেকে; বলিউডে মাদকচক্রের অস্তিত্বের প্রমাণ পেয়েছেন এনসিবি-র তদন্তকারীরা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন