দিল্লির ঘটনায় পুলিশের জালে জাভেদ আখতার

2837
দিল্লির ঘটনায় পুলিশের জালে জাভেদ আখতার/The News বাংলা

দিল্লির ঘটনায় পুলিশের জালে জাভেদ আখতার। এবার দিল্লির ঘটনায় পুলিশের বিরুদ্ধে; উস্কানিমূলক মন্তব্য ও তাহির হুসেনকে সমর্থনের অভিযোগে; মামলা দায়ের হল বলিউডের সুরকার জাভেদ আখতারের বিরুদ্ধে। বিহারের আইনজীবী অমিত কুমার জাভেদ আখতারের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সম্প্রতি দিল্লির ঘটনা নিয়ে; অভিযুক্ত আপ কাউন্সিলর তাহির হুসেনের সমর্থনে কথা বলেছিলেন; বলিউডের সুরকার। মুসলিম বলেই; তাহিরের বাড়ি সিল করা হয়েছে; ট্যুইট করে দিল্লি পুলিশের বিরুদ্ধে এমন অভিযোগই এনেছিলেন তিনি। পুলিশের বিরুদ্ধে আক্রমণাত্বক হয়ে ওঠেন জাভেদ।

দিল্লি হিংসার ঘটনায় আপ কাউন্সিলর তাহির হোসেনের বাড়ি সিল করে দেওয়া নিয়ে ট্যুইটে পুলিশের ভূমিকা নিয়ে আক্রমণ শানান তিনি। ট্যুইটে জাভেদ আখতার তার ক্ষোভ প্রকাশ করে বলেন; কত লোক মারা গিয়েছে, কত বাড়ি পুড়ল, কতজন আহত হল, কত দোকান লুঠ করা হল; আর পুলিশ একজনের বাড়ি সিল করে দিল। যার বিরুদ্ধে মামলা হল; ঘটনাচক্রে সে একজন মুসলিম। দিল্লি পুলিশের এই পদক্ষেপকে শ্লেসাত্মক ভাষায় আক্রমণ জানান জাভেদ।

এরপরেই সুরকারের এমন মন্তব্যের জেরে শোরগোল পড়ে যায়। তাহিরকে বাঁচানোর জন্যই তিনি এমন মন্তব্য করেছেন বলে অভিযোগ তোলেন অনেকেই। দিল্লির ঘটনায় হিংসা ছড়ানো ও দেশবিরোধী মন্তব্যের অভিযোগ ওঠে; বর্ষীয়ান এই সুরকারের বিরুদ্ধে। এরপরেই বিহারের এক আদালতে তার বিরুদ্ধে দায়ের হয় মামলা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন