ঋষি কাপুর তাঁর শেষ ইচ্ছে জানিয়ে ছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে

4948
Bollywood Mourns Rishi Kapoor Last Request PM Open Liquor Stores
ঋষি কাপুর শেষ ইচ্ছে জানিয়ে ছিলেন প্রধানমন্ত্রীকে

আনন্দে বেঁচে থেকেছেন সারা জীবন। ২০১৮ সালে ক্যান্সার আক্রান্ত হবার পরেও; জীবনের প্রতিটা দিন উদযাপন করেছিলেন তিনি। পাত্তাই দেন নি ক্যান্সারকে। লকডাউনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনুরোধ করেছিলেন; সারা দেশে মদের দোকান খুলে দিতে। যাতে সুরাপ্রেমিরা বাড়িতে বসে লকডাউন ভালভাবে কাটাতে পারে। এই নিয়ে জনসাধারনের হাসির কারণ হলেও; দমে যাননি অভিনেতা। শেষ ইচ্ছে ছিল বেঁচে থাকার মত বাঁচতে। লকডাউনে প্রধানমন্ত্রীর কাছে মদের দোকান; রোজ খোলা রাখার অনুরোধ করে; অতীতের বলিউড নায়ক বলেছিলেন; “লক ডাউনে মানুষ বাড়িতে বসে বোর হচ্ছে; তাদের একটু রিলাক্সের ব্যবস্থা করে দিক সরকার। খুলে রাখা হোক মদের দোকান-গুলি”।

দীর্ঘ সময় ধরে ক্যানসারের মত মারণ ব্যধিতে; ভুগছিলেন ঋষি কাপুর। প্রায় দেড় বছর নিউ ইয়র্কে থেকে; চিকিত্‍সা করিয়েছেন। খানিক সুস্থ হতেই দেশে ফিরে এসে; যোগ দিয়েছিলেন কাজে। কিন্তু বুধবার আচমকাই শারীরিক অবস্থান অবনতি হলে; তাঁকে মুম্বইয়ের এইচএন রিলায়েন্স ফাউন্ডেশনের হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর মৃত্যুর খবরে; সোশ্যাল মিডিয়ায় শোকবার্তার বন্যা। করোনায় ডাক্তারদের উপরে হামলা নিয়ে; নিন্দা করে জীবনের শেষ টুইট করেছিলেন তিনি।

আর তাই বলা হচ্ছে; ঋষি কাপুর তাঁর শেষ ইচ্ছে জানিয়ে ছিলেন; প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে। কারণ বিখ্যাত অভিনেতার এই ইচ্ছেই এসেছিল; খবরের শিরোনামে। তাঁর মৃত্যুর পরে; সুরাপ্রেমিদের ও তাঁর ভক্তদের ফের মনে পড়েছে; ঋষি কাপুরের প্রধানমন্ত্রীকে করা সেই অনুরোধ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন