BREAKING NEWS: ত্রিবেণী সঙ্গমে রাতের অন্ধকারে নৌকাডুবি

387
BREAKING NEWS: ত্রিবেণী সঙ্গমে রাতের অন্ধকারে নৌকাডুবি/The News বাংলা
BREAKING NEWS: ত্রিবেণী সঙ্গমে রাতের অন্ধকারে নৌকাডুবি/The News বাংলা
Simple Custom Content Adder

The News বাংলাঃ পূর্ব মেদিনীপুরের মহিষাদলের গেঁওখালিতে রাতের অন্ধকারে নৌকাডুবি। উদ্ধারকাজে এগিয়ে আসেন স্থানীয় বাসিন্দারাই। তবে ওই নৌকায় ঠিক কতজন ছিল তা জানা যায় নি, কারণ নৌকার যাত্রীরা প্রত্যেকেই মদ্যপ অবস্থ্যায় ছিলেন।

পূর্ব মেদিনীপুর জেলার গেঁওখালিতে মঙ্গলবার রাত্রি নটা নাগাদ একটি নৌকা ডুবে যাওয়ার ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরে। স্থানীয় সূত্রের খবর, দক্ষিণ ২৪ পরগনা জেলার বাহিরকুঞ্জের তিনজন বাসিন্দা মাঝ সমুদ্রে পিকনিক করতে করতে হলদিয়ার দিকে যাচ্ছিলেন। এমন সময় হঠাৎ তাদের নৌকাটি গেঁওখালির ত্রিবেণী সঙ্গমের কাছে একটি বয়ায় ধাক্কা মেরে উল্টে গিয়ে ডুবে যায়।

আরও পড়ুনঃ

Exclusive: লোকসভা ভোটের আগে মমতার পুলিশে ব্যপক রদবদল, ১২০ অফিসার বদলি

বাংলায় রাস্তায় বিজেপির রথ চলবে কিনা ঠিক হবে আগামী মঙ্গলবার

বউ অদল বদল, বিকৃত যৌনাচারে ধর্ষণের অভিযোগ গৃহবধূর

EXCLUSIVE: নতুন বছরে সুখবর, রাজ্য সরকারি কর্মীরা পাচ্ছেন বকেয়া ডিএ

এরপর ওই নৌকার যাত্রীরা জোরে জোরে চিৎকার করলে স্থানীয় বাসিন্দারা তাদের মধ্যে প্রথমে একজনকে উদ্ধার করে এবং পরে আরও একজনকে উদ্ধার করে। এই ঘটনায় উদ্ধার হওয়া ব্যক্তিদের মুখে জলের মধ্যে আরও একজন ব‍্যাক্তি রয়েছে শুনে স্থানীয় বাসিন্দারা একটি নৌকা নিয়ে নিখোঁজ ব্যক্তিকে খোঁজার চেষ্টা করে।

এবং আরও একজন ব্যক্তিকে ঘটনায় উদ্ধার হয়। জানা গিয়েছে উদ্ধার হওয়া ওই ব্যক্তিদের নাম উত্তম চড়ুই(৬০), দিলীপ দলুই(৫৫) ও উত্তম দলুই(৬৫)। তারা মূলত পিকনিকের উদ্দেশ্যেই নৌকা করে হলদিয়ার দিকে যাচ্ছিলেন।

স্থানীয় বাসিন্দা কমল মন্ডল জানান, “আমরা হঠাৎ কয়েকজনের চিৎকার শুনতে পাই। এরপর একজনকে সাঁতরে নদী থেকে পাড়ে উঠে আসতে দেখি এবং পরে আমরা নদী থেকে আরও দুজনকে উদ্ধার করি”। এই ঘটনায় উদ্ধার হওয়া ব্যক্তিরা মদ্যপ অবস্থায় ছিল বলে অনুমান করা যাচ্ছে।

আরও পড়ুনঃ

গুরুবারে শুরু অযোধ্যায় রাম মন্দির বাবরি মসজিদ শেষ লড়াই

ভোটের আগে সিবিআই মামলায় সুপ্রিম কোর্টে জোর ধাক্কা খেল মোদী সরকার

উচ্চবর্ণের গরীব হিন্দুদের জন্য সংরক্ষণ মোদীর, দেশ জুড়ে বিতর্ক

হিন্দুত্ববাদীদের নিশানা করতে মসজিদে পাথর ছুঁড়ে অশান্তি সৃষ্টির চেষ্টা, ধৃত সিপিএম নেতা

নদী থেকে তুলে উদ্ধার হওয়া যুবকদের ভিজে জামা কাপড় খুলে, পাড়ে আগুন জ্বালিয়ে সুস্থ করার চেষ্টা করে গ্রামবাসীরা। তবে উদ্ধার হওয়া যুবকরা পুরোপুরি মদ্যপ থাকায় তারা মোট কতজন নৌকায় ছিলো, তা পরিস্কার ভাবে কিছু জানাতে পারছে না। গেঁওখালিতে এই নৌকাডুবির ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পরেছে।

কেউ ডুবে গেছেন কিনা সেই নিয়ে চলছে প্রশ্ন উত্তর। ঘটনাস্থলে পৌঁছেছে গেঁওখালি ফাঁড়ির পুলিশ। তারাও খোঁজ খবর করে দেখছে, কোন মিসিং অভিযোগ আছে কিনা।

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন