অন্য কয়েদীদের মত নেতাদের চিকিৎসা জেল হাসপাতালে নয় কেন, প্রশ্ন সিবিআইয়ের

874
অন্য কয়েদীদের মত নেতাদের চিকিৎসা জেল হাসপাতালে নয় কেন
অন্য কয়েদীদের মত নেতাদের চিকিৎসা জেল হাসপাতালে নয় কেন

অন্য কয়েদীদের মত নেতাদের চিকিৎসা জেল হাসপাতালে নয় কেন, প্রশ্ন তুলল সিবিআই। হাইকোর্ট জামিন স্থগিত করার পরে; গত রাতেই প্রেসিডেন্সি জেলে পাঠান হয়েছে মন্ত্রী ফিরহাদ হাকিম; সুব্রত মুখোপাধ্যায়; বিধায়ক মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে। ভোররাতেই শারীরিক অসুস্থতার কারণে; মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালের ‘স্পেশাল’ উডবার্ন ওয়ার্ডে। ভোর পৌনে চারটে নাগাদ, অসুস্থতা বোধ করায়; প্রেসিডেন্সি জেল থেকে এসএসকেএম হাসপাতালে; নিয়ে আসা হয় মদন; সুব্রত ও শোভনকে। কিন্তু সুব্রত মুখোপাধ্যায় কোনও পরীক্ষা না করিয়ে; ফের জেলে ফিরে যান। মদন মিত্রের অক্সিজেনের মাত্রা কমে যাওয়ায়; তাঁকে অক্সিজেন সাপোর্ট দিতে হয়। শোভন চট্টোপাধ্যায়কেও শ্বাসকষ্টের কারণে; অক্সিজেন দিতে হয়েছে।

আরও পড়ুনঃ জেলে গিয়েই অসুস্থ মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়, ভর্তি এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে

সোমবার রাতে জেলে গিয়েই অসুস্থ হয়ে পড়েন মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়। প্রেসিডেন্সি জেলে আচমকাই শ্বাসকষ্টের সমস্যা শুরু হয় তাঁদের। তাঁদের দুজনকেই প্রেসিডেন্সি জেল থেকে; এসএসকেএমের উডবার্ন ওয়ার্ডে নিয়ে আসা হয়। মদন মিত্রকে উডবার্ন ওয়ার্ডের ১০৩ নম্বর রুমে; ও শোভন চট্টোপাধ্যায়কে রাখা হয়েছে ১০৬ নম্বর রুমে।

আরও পড়ুনঃ ‘ওকে একটিবার দেখতে দিন’, শোভনের জন্য জেলের গেট ধরে কান্নাকাটি বৈশাখীর

হাসপাতালে নিয়ে যাওয়া হয় আর এক মন্ত্রী; সুব্রত মুখোপাধ্যায়-কেও। সুব্রত মুখোপাধ্যায়কে প্রেসিডেন্সি জেল থেকে, এসএসকেএম আনা হলেও; তাঁকে আবার জেলে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুনঃ “কলকাতাবাসী-কে বাঁচাতে দিল না”, জেলে ঢোকার আগে কেঁদে ফেললেন ফিরহাদ

সোমবার নিম্ন আদালতের রায়ে ধাক্কা খাওয়ার পর হাইকোর্টে চ্যালেঞ্জ জানিয়ে মামলা করে সিবিআই। হাইকোর্ট সিবিআইয়ের আবেদন গ্রহণের পর নিম্ন আদালতের রায়ে স্থগিতাদেশ দিয়ে দেয়। আগামী শুনানি হবে বুধবার। এরই মধ্যে কেন জেলের সাধারন কয়েদীদের মত; জেল হাসপাতালে চিকিৎসা না করিয়ে বন্দীদের সুপার ফেসিলিটি হাসপাতালে চিকিৎসা করানো হচ্ছে; তা নিয়ে প্রশ্ন তোলে সিবিআই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন