সিবিআই ব্যর্থ, রাজীব কুমারের সন্ধান দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা

1694
সিবিআই ব্যর্থ, রাজীব কুমারের সন্ধান দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা/The News বাংলা
সিবিআই ব্যর্থ, রাজীব কুমারের সন্ধান দিলেন বিজেপি নেতা অনুপম হাজরা/The News বাংলা

দুঁদে গোয়েন্দারা ব্যর্থ; সিবিআই যেখানে ব্যর্থ; সেখানে লুকিয়ে থাকা অন্যতম গোয়েন্দা রাজীব কুমারের সন্ধান দিলেন; বিজেপি নেতা অনুপম হাজরা। রাজীবের খোঁজে দু সপ্তাহ ধরে; জোরদার তল্লাশিও চালাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দারা। এখনও সিবিআইয়ের চোখে ‘পালাতক’ রাজীব। কিন্তু সিবিআইয়ের চোখে পলাতক হলেও; সেই রাজীব কুমারকে খুঁজে বের করলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা বোলপুরের প্রাক্তন তৃণমূল সাংসদ অনুপম হাজরা।

কোথা থেকে তাঁকে খুঁজে পেলেন; অনুপম হাজরা? আসলে সবটাই মজা করেছেন অনুপম। আর সেটাই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনুপম হাজরা ক্লাস ফোরের সাধারণ জ্ঞানের বই থেকে; রাজীব কুমারকে খুঁজে বের করলেন। সেই বইয়ের ছবি তুলে তিনি ফেসবুকে পোস্ট দিয়ে লিখলেন; Eureka Finally Found IPS Raeev Kumar “Sir”। অবশেষে Class IV -এর সাধারণ জ্ঞানে খুঁজে পাওয়া গেলো রাজীব স্যার কে!

আরও পড়ুনঃ জামিনের সব আবেদনে সই, তবুও কার সাহায্যে নিখোঁজ রাজীব কুমার

অনুপম হাজরা আরও লিখলেন; “it’s really shocking to see how shamelessly TMC Govt has been glorifying a corrupt tainted ‘absconding’ police officer through primary-level text-books!”

আরও পড়ুনঃ গ্রেফতারির লজ্জা থেকে বাঁচাতেই কি, রাজীব কুমারের ছুটি বাড়াল রাজ্য সরকার

অনুপম হাজরার শেয়ার করা বইয়ের ছবিতে দেখা যাচ্ছে; বইয়ের উপরের অংশে ছবিতে রয়েছেন রাজীব কুমার। এবং তার নীচে প্রশ্ন করা রয়েছে; পুলিশ কিভাবে সমাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে?

আরও পড়ুনঃ রাজীব কুমার উধাও, স্বামীর জন্য কেন পুলিশে মিসিং ডাইরি করছেন না স্ত্রী

অনুপম হাজরার এই পোস্ট নিয়ে; সোশ্যাল মিডিয়ায় চলছে হাসির রোল। আরেকদিকে প্রশ্ন উঠছে; দুর্নীতিপরায়ণ পুলিশ কর্মীর ছবি বাচ্চাদের পাঠ্যক্রমে কি করে থাকে? বাচ্চাদের ছোটবেলা থেকেই; যদি এরকম মানুষের আদর্শ স্মরণ করতে বলা হয়; তাহলে তো ওরাও বড় হয়ে রাজীব কুমারই হবে। কেন রাজীব কুমারের মত পলাতক পুলিশ অফিসারের ছবি; পাঠ্যপুস্তকে থাকবে? শোরগোল পরে গেছে গোটা বাংলা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন