রাজীব কুমারকে খুঁজে বের করতে সিবিআইয়ের স্পেশাল ১৪, কোন গর্তে লুকিয়ে গোয়েন্দা

496
রাজীব কুমারকে খুঁজে বের করতে সিবিআইয়ের স্পেশাল ১৪, কোন গর্তে লুকিয়ে গোয়েন্দা/The News বাংলা
রাজীব কুমারকে খুঁজে বের করতে সিবিআইয়ের স্পেশাল ১৪, কোন গর্তে লুকিয়ে গোয়েন্দা/The News বাংলা

ঠিক যেন অক্ষয় কুমারের স্পেশাল ২৬! তবে এবার স্পেশাল ১৪। রাজীব কুমারকে খুঁজে বের করতে; এবার সিবিআইয়ের স্পেশাল ১৪; কিন্তু কোন গর্তে লুকিয়ে গোয়েন্দা প্রধান রাজীব কুমার? এটাই এখন লাখ টাকার প্রশ্ন। আর তাই নিখোঁজ রাজীবকে গর্ত থেকে বের করতে; সিবিআইয়ের স্পেশাল ১৪ টিম কাজ শুরু করেছে বুধবার রাত থেকেই। কলকাতাতেই কোথাও লুকিয়ে আছেন রাজীব। এমনটাই মনে করছে সিবিআই।

কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারকে; খুঁজেই পাওয়া যাচ্ছে না। কলকাতাতেই কোথায় লুকিয়ে আছেন তিনি? তাঁকে খুজে বার করতে; এবার কোমর বেঁধে ময়দানে নেমে পড়ল সিবিআই৷ সূত্রের খবর; রাজীব কুমারের হদিশ পেতে বুধবারই দিল্লি থেকে কলকাতায় এসেছে সিবিআইয়ের ১৪ সদস্যের একটি টিম৷ সিবিআইয়ের স্পেশাল ১৪।

আরও পড়ুনঃ মোদীর পর অমিতের দরবারে মমতা, রাজীব মুখ খুললে সারদা ও রোজভ্যালিতে ডুববেন দিদি

সিবিআই সূত্রে খবর; দিল্লি ও উত্তরপ্রদেশের বাঘা বাঘা অফিসারদের নিয়ে; ওই টিম তৈরি করা হয়েছে৷ যাতে রয়েছে এসপি ব়্যাঙ্কের দুজন অফিসার; অ্যাডিশনাল এসপি ব়্যাঙ্কের তিনজন অফিসার এবং বাকিরা ডিএসপি ব়্যাঙ্কের৷ বুধবার বিকালেই কলকাতায় পৌঁছেছেন তাঁরা৷ এরপর তাঁরা সোজা চলে আসেন; সিজিও কমপ্লেক্সে সিবিআইয়ের দপ্তরে৷ হাজির হন জয়েন্ট ডিরক্টর পঙ্কজ শ্রীবাস্তব। তিনিই এই ১৪ জনের টিম গড়ে; তাদের সঙ্গে বৈঠকও সেরে ফেলেন।

এরপরেই রাতভর কলকাতায় তল্লাশি করে; সিবিআইয়ের স্পেশাল ১৪৷ রাজীব কুমারের খোঁজ পেতে ইতিমধ্যে নবান্নে মুখ্যসচিব; স্বরাষ্ট্রসচিব ও রাজ্য পুলিশের ডিজির কাছে চিঠি দিয়ে এসেছিলেন; সিবিআইয়ের অফিসাররা৷ যার উত্তর দিয়েছে নবান্ন৷ সূত্রের খবর, পালটা চিঠিতে নবান্নের তরফে বলা হয়েছে; ছুটিতে রয়েছেন রাজীব কুমার৷

এবং ছুটির আবেদন পত্রে তিনি জানিয়েছেন; এই সময়ে ৩৪ পার্কস্ট্রিটে তাঁর বাড়িতেই থাকবেন; কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার৷ সিবিআইয়ের আধিকারিকরা জানিয়েছেন; তাঁদেরও বিশ্বাস পার্কস্ট্রিটের বাড়িতেই রয়েছেন রাজীব৷ ডিজিপি-র তরফ থেকে চিঠির উত্তর পেয়েই; রাজীব কুমারকে খুঁজে পেতে মরিয়া সিবিআই।

অন্যদিকে সিবিআই অফিসাররা আসতে পারেন; রাজীবের বাসভবনে; আন্দাজ করেই নিরাপত্তা বাড়ানো হয়েছে। প্রচুর পরিমাণে সাদা পোশাকের পুলিশ; মোতায়েন করা হয়েছে সেখানে। সিবিআই আধিকারিকরা যাতে কোনওভাবেই বাড়ির ভিতরে না ঢুকতে পারেন; সেজন্যেই এভাবে কার্যত ‘মানব-ঢাল’ পুলিশ আধিকারিকরা তৈরি করে রেখেছেন; বলেই সুত্রের খবর।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন