উত্তপ্ত তেলানিপাড়া, রাজ্যপালের কাছে বিজেপি নেতৃত্ব

3575
উত্তপ্ত তেলানিপাড়া, রাজ্যপালের কাছে বিজেপি নেতৃত্ব
উত্তপ্ত তেলানিপাড়া, রাজ্যপালের কাছে বিজেপি নেতৃত্ব

উত্তপ্ত তেলানিপাড়া; রাজ্যপালের কাছে বিজেপি নেতৃত্ব। জ্বলছে চন্দননগরের তেলানিপাড়া; পুড়ছে দোকান; আগুন পুলিশের জিপে। জ্বালিয়ে দেওয়া হল বিদ্যুতের ট্রান্সফরমার; গোটা এলাকা এখন বিদ্যুৎহীন। দূর থেকেই শোনা যাচ্ছে বোমার আওয়াজ। এদিন সকাল থেকেই ফের উত্তপ্ত চন্দননগরের তেলানিপাড়া। বিশাল পুলিশ বাহিনী দিয়েও আটকানো যাচ্ছে না সন্ত্রাস। দূর থেকেই এলাকার আগুনের ধোঁয়া দেখা যাচ্ছে। সন্ত্রস্ত সাধারণ মানুষ। আর এই নিয়েই একটি রিপোর্ট; রাজ্যপালকে দেন বিজেপি নেতারা।

জ্বলছে চন্দননগরের তেলানিপাড়া, পুড়ছে দোকান, আগুন পুলিশের জিপে

একদিকে করোনা বিপদ অন্যদিকে; কিছু দুষ্কৃতীর প্রকাশ্যে সন্ত্রাস; ভয়ে কাঁপছেন চন্দননগরের তেলানিপাড়ার বাসিন্দারা। মঙ্গলবার দুপুরে পরিস্থিতি আরও ভয়াবহ হয়েছে। পুলিশের উপস্থিতেই বিভিন্ন দোকানে আগুন লাগিয়ে দেয়; সংখ্যালঘু সম্প্রদায়ের মানুষ; এমনটাই অভিযোগ করেছে সাধারণ মানুষ। অভিযোগ রাজ্য বিজেপির। আর এই অভিযোগ নিয়েই; এদিন তাঁরা দেখা করলেন রাজ্যপালের সঙ্গে।

উত্তপ্ত তেলানিপাড়া, রাজ্যপালের কাছে বিজেপি নেতৃত্ব

রাজ্যপাল জগদীপ ধনখড়কে পুরো ঘটনার বর্ণনা দেন বাংলা বিজেপির নেতারা। ছিলেন, প্রতাপ বন্দ্যোপাধ্যায়, মুকুল রায়, লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিং ও সব্যসাচী দত্ত। তাঁরা রাজ্যপালকে ঘটনার বর্ণনা দেন; ও এলাকার ছবি ভিডিও তুলে দেন তাঁর হাতে।

করোনার মধ্যেই মমতা সরিয়ে দিলেন নিজের স্বাস্থ্য সচিবকে

এই নিয়ে রাজ্যপাল কি বলেন; সেটাই এখন দেখার। রেশন দুর্নীতি নিয়ে; ইতিমধ্যেই মুখ খুলেছেন রাজ্যপাল। এবার তেলানিপাড়া নিয়ে কি বলেন; সেটাই এখন দেখার। তবে তৃণমূলের তরফে এদিনও জানান হয়েছে যে; “এটি একটি ছোট ঘটনা; রাজনীতি করছে বিজেপি”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন