ক্ষমতায় এলেই চৌকিদার মোদীকে জেলে ভরার ঘোষণা রাহুলের

394
ক্ষমতায় এলেই চৌকিদার মোদীকে জেলে ভরার ঘোষণা রাহুলের/The News বাংলা
ক্ষমতায় এলেই চৌকিদার মোদীকে জেলে ভরার ঘোষণা রাহুলের/The News বাংলা

ক্ষমতায় এলেই জেলে ভরবেন চৌকিদার মোদীকে, নাগপুরের একটি জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এমনই হুঁশিয়ারি দিলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। ক্ষমতায় এলে রাফায়েল দুর্নীতির তদন্ত করে চৌকিদার নরেন্দ্র মোদীকে জেলে ভরা হবে বলে আশ্বাস দিলেন তিনি।

আরও পড়ুনঃ অগাস্টা ওয়েস্টল্যান্ড হেলিকপ্টার দুর্নীতিতে ইডির চার্জশিটে সনিয়া ঘনিষ্ঠ আহমেদ প্যাটেল

রাহুল বরাবরই রাফায়েল নিয়ে সোচ্চার হয়েছেন মোদী সরকারের বিরুদ্ধে। ভোটের আগে সমস্ত নির্বাচনী জনসভাতেই রাহুল গান্ধী জোর গলায় বলছেন, চৌকিদার চোর হ্যায়। তারই সঙ্গে গলা মিলিয়ে প্রধানমন্ত্রীকে চোর বলছেন রাহুল সমর্থকরা।

আরও পড়ুনঃ চিত্র পরিচালক ও লেখকদের পর ঘৃণার রাজনীতি নিয়ে সরব দেশের সেরা বিজ্ঞানীরা

রাহুলের অভিযোগ, পূর্বতন ইউপিএ সরকারের আমলে রাফায়েলের বরাত দেওয়া হয়েছিল। কিন্তু মোদী সরকার ক্ষমতায় এসেই রাফায়েলের বরাতে পরিবর্তন করে। বরাত দেওয়া হয় নরেন্দ্র মোদী ঘনিষ্ঠ অনিল আম্বানীকে।

আরও পড়ুনঃ ঘৃণার রাজনীতির বিরুদ্ধে ভোট দেওয়ার আবেদন জানালেন দেশের ২০০ জন লেখক

অনিল অম্বানীকেই কেন আগের সরকারের চুক্তি অগ্রাহ্য করে বরাত দেওয়া হয়েছে? নিশ্চয়ই অনিল অম্বানীকে অনেক সুবিধা পাইয়ে দিয়েছে নরেন্দ্র মোদী সরকার, নাহলে বারবার সরকার রাহুলের অভিযোগ এড়িয়ে যাচ্ছে, এমনই অভিযোগ প্রতিটি জনসভায় করে এসেছেন রাহুল গান্ধী। নরেন্দ্র মোদী রাহুলের মুখোমুখি হতে ভয় পাচ্ছেন বলেও তিনি জানান। আর এবার সরাসরি নরেন্দ্র মোদীকে জেলে ভরবেন বলে জানালেন তিনি।

বিজেপির তরফ থেকে বলা হয়েছে, রাহুল স্বপ্ন দেখুন, প্রধানমন্ত্রী থাকবেন সেই নরেন্দ্র মোদীই। বিজেপির তরফ থেকে আরও বলা হয়েছে যে, মোদী চাইলে হেলিকপ্টার দুর্নীতি কাণ্ডে জেলে থাকতেন সনিয়া ও রাহুল।

আরও পড়ুনঃ অভিষেকের স্ত্রী রুজিরাকে শুল্ক দফতরের সামনে হাজিরার নির্দেশ হাইকোর্টের

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন