তৃণমূল হারালো পরিবারের সদস্যকে

4908
তৃণমূল হারালো পরিবারের সদস্যকে/The News বাংলা

তৃণমূল হারালো পরিবারের সদস্যকে। দীর্ঘদিন ধরে রাজনীতি করেছিলেন তার দলে থেকে। চলচ্চিত্র জগতের পাশাপাশি; মুখ্যমন্ত্রীও অভিনেতা তাপস পালের প্রয়ানে শোকাহত। ট্যুইট করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন; “বিশিষ্ট অভিনেতা ও প্রাক্তন সাংসদ তাপস পালের প্রয়ানে আমি গভীরভাবে শোক প্রকাশ করছি। তাপস পালের এভাবে অকালে চলে যাওয়াটা সত্যই অপ্রত্যাশিত। দু বার সাংসদ হিসেবে মনোনিত হয়ে; জনপ্রতিনিধি হিসেবে কাজ করেন তাপস পাল। বাংলা চলচ্চিত্র জগৎ এক নক্ষত্রকে হারালো। তৃণমূল হারালো পরিবারের সদস্যকে। তার অভাব অপূরণীয়”; বলে জানান মুখ্যমন্ত্রী।

মঙ্গলবার ভোর রাতে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয়। প্রয়ানকালে তার বয়স হয়েছিল; ৬১ বছর। অভিনেতার অকাল প্রয়ানে টলিউডে শোকের ছায়া। দীর্ঘদিন স্নায়ুরোগে আক্রান্ত ছিলেন তিনি। রাত ৩ টে ৩৫ নাগাদ তার মৃত্যু হয়। দাদার কীর্তি দিয়ে; বাংলা চলচ্চিত্র জগতে কেরিয়ার শুরু করেন এই অভিনেতা। তারপর থেকে; তার কেরিয়ার সর্বদাই উর্ধ্বগামী থেকেছে। ‘বলিদান’, ‘গুরুদক্ষিণা’-র মতো একাধিক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন; দর্শকদের। তার অভিনয় বরাবরই দর্শকমহলে প্রশংসা কুড়িয়েছেন। অভিনেতা বেশ কিছুটা সময় রাজনীতিতে কাটিয়েছেন।

২০০১ সালে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়ে; রাজনৈতিক জীবন শুরু করেন। ২০০৬ সালে পরপর দুবার বিধানসভা নির্বাচনে জেতেন। পরপর দু বার কৃষ্ণনগর থেকে; নির্বাচন জিতে সাংসদ নির্বাচিত হন তিনি। এরপরেই চিটফান্ড কাণ্ডে তার নাম জড়ায়। দীর্ঘদিন জেলে ছিলেন তিনি। তারপর থেকেই; অসুস্থ হয়ে পড়েন। তবে তাকে আর রাজনীতিতে ফিরতে দেখা যায়নি। তাপস পালের প্রয়ানে; খোদ মুখ্যমন্ত্রী শোক জ্ঞাপন করেছেন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন