পিসি থেকে ঠাকুমা হলেন মুখ্যমন্ত্রী, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা

628
পিসি থেকে ঠাকুমা হলেন মুখ্যমন্ত্রী, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা/The News বাংলা
পিসি থেকে ঠাকুমা হলেন মুখ্যমন্ত্রী, সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা/The News বাংলা

পিসি থেকে ঠাকুমা হলেন মুখ্যমন্ত্রী; সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের বন্যা। মুখ্যমন্ত্রীর পরিবারে আগমন হল এক নতুন সদস্যের। কে তিনি; তিনি হলেন; অভিষেক পুত্র আয়াংশ। আর এই খুশির খবর প্রকাশ্যে আসতেই; সোশ্যাল মিডিয়ায় অভিনন্দনের ঝড় ওঠে। দ্বিতীয়বার বাবা হলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের; ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাস পূর্ণিমার পূণ্য তিথিতে; মুখ্যমন্ত্রীর বাড়িতে এই কনিষ্ঠ সদস্যের জন্ম হল। সোমবার অভিষেকের স্ত্রী রুজিরা; কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন। মা-ছেলে উভয়েই সম্পূর্ণ সুস্থ রয়েছেন বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সোশ্যাল মিডিয়ায় সদ্যোজাতকে নিয়ে একটি ছবি পোস্ট করে; এই খবর প্রকাশ্যে আনেন অভিষেক। এই ছবি পোস্ট হবার পরেই; সোশ্যাল মিডিয়া জুড়ে অভিনন্দনের ঝড় বয়ে যায়। সোমবার অভিষেক পত্নী রুজিরাকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই জন্ম হয় আয়াংশের।

আরও পড়ুন বাংলায় জয়েন্ট দেওয়ার জন্য পরীক্ষার্থী নেই, বিতর্ক বাড়ালেন দিলীপ

যদিও এই প্রথম নয়; এর আগেও ঠাকুমা হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তবে; নাতি নয়; প্রথমবার নাতনির মুখ দেখেছিলেন তিনি। পাঁচ বছরের মেয়ে আজানিয়া; অভিষেক ও রুজিরার প্রথম সন্তান। কয়েকমাস আগে; লোকসভা ভোটের আগে কলকাতা বিমানবন্দর উত্তাল হয় রুজিরা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে।

অভিযোগ; অভিষেকের স্ত্রী রুজিরাকে চক্রান্ত করে হেনস্থা করা হয়েছিল বিমান বন্দরে। যে সময় হেনস্থার শিকার হয়েছিলেন অভিষেকের স্ত্রী রুজিরা; তখনই মুখ্যমন্ত্রী জানিয়েছিলেন রুজিরা অন্তঃস্বত্বা। এবং এমনভাবে রুজিরাকে হেনস্থা করা হয় যে; সে ডিপ্রেশনে চলে যায়। এ কথা জানিয়েছিলেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন ছিপ ফেলতেই ১২ হাজার, চক্ষু চড়ক গাছ স্থানীয়ের

ভোটের প্রচারে রুজিরাকে হেনস্থের কথা জানিয়ে; ক্ষোভ উগরে দিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই দিন অভিষেক বন্দ্যোপাধ্যায় সদ্যোজাত শিশু পুত্রকে কোলে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বার্তা দিলেন; মা ও সন্তান উভয়েই সুস্থ আছে। সারা পশ্চিমবঙ্গ এর সাধারন মানুষ; শিশুর জন্য আন্তরিক শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন