যোগীকে চ্যালেঞ্জ জানিয়ে মুখোশ খুলে গেল কংগ্রেসের

4011
যোগীকে চ্যালেঞ্জ জানিয়ে মুখোশ খুলে গেল কংগ্রেসের
যোগীকে চ্যালেঞ্জ জানিয়ে মুখোশ খুলে গেল কংগ্রেসের

চরম সমস্যায় প্রিয়াঙ্কা গান্ধী ও কংগ্রেস। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে চ্যালেঞ্জ জানিয়ে; মুখোশ খুলে গেল কংগ্রেসের। কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী; যোগী সরকারকে পরিযায়ী শ্রমিকদের বাড়ি পাঠানোর জন্য; ১০০০ বাস দেবার কথা জানান। প্রস্তাব সাদরে গ্রহণ করেন মুখ্যমন্ত্রী যোগী। অন্যান্য রাজ্যের মুখ্যমন্ত্রীর মত; বিরোধী সাহায্য ফিরিয়ে দেন নি। এরপরেই মুখোশ খুলে যায় কংগ্রেসের। ১০০০ বাস পাঠাতে ল্যাজে গোবরে হয়ে যান কংগ্রেস নেতারা। শুধু তাই নয়; ১০০০ বাসের যে লিস্ট পাঠিয়েছে কংগ্রেস; তা দেখে তাজ্জব যোগী সরকারের আধিকারিকরা।

সরকারের বিরুদ্ধে মুখ খোলায়, জামা খুলে রাস্তায় ফেলে ডাক্তার পেটাল পুলিশ

বিজেপির অভিযোগ কংগ্রেস যে তথাকথিত ১ হাজার বাস দেওয়ার দাবি জানাচ্ছে; সেই তালিকায় শুধু বাস নেই; আছে আরও অনেক কিছু। যে গাড়ির কাগজপত্র জমা দেওয়া হয়েছে; তা খতিয়ে দেখা গিয়েছে এর মধ্যে ছোট গাড়ি; অটো, অ্যাম্বুল্যান্স, ট্রাক্টর এবং টু-হুইলার অর্থাৎ বাইকও আছে।

চতুর্থ দফার লকডাউনে নাইট কারফিউ চালু করল মোদী সরকার

রাজ্যের মন্ত্রী ও বিজেপি নেতা সিদ্ধার্থনাথ সিং বলছেন; “আমরা প্রাথমিক তদন্ত করে দেখেছি। যে বাসের তালিকা দেওয়া হয়েছে তার সব বাস নয়। এর মধ্যে বহু টু-হুইলার, অটো, ট্রাক্টর, ছোট গাড়ি এবং অ্যাম্বুল্যান্স আছে। এবার প্রিয়াঙ্কা রাহুল ও সোনিয়া গান্ধীকে উত্তর দিতে হবে; কেন তাঁরা এমন প্রতারণা করছেন”। আরেক বিজেপি নেতা ও মুখপাত্র সম্বিত পাত্রর আবার দাবি; “এই গাড়িগুলি যে শুধু বাস নয় তাই নয়। এর মধ্যে অনেক গাড়ি আবার আনফিট; যাদের কোন কাগজপত্রই নেই।

কেন্দ্র লকডাউন চালিয়ে দিয়েছে, মানার জন্য মুসলিমদের ধন্যবাদ দিলেন মমতা

যদিও কংগ্রেসের তরফ থেকে; এই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে। কিন্তু যোগী সরকারের তরফ থেকে সব গাড়ির নাম্বার ও কাগজপত্র; সাংবাদিকদের হাতে তুলে দিয়ে প্রমাণ দিয়ে দেয়া হয়েছে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় কংগ্রেসকে তুলধোনা করেছেন সাধারণ মানুষ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন