পুলওয়ামার ঘটনায় কি যোগ ছিল কাশ্মীরের ডিএসপির

865
পুলওয়ামার ঘটনায় কি যোগ ছিল কাশ্মীরের ডিএসপির/The News বাংলা
পুলওয়ামার ঘটনায় কি যোগ ছিল কাশ্মীরের ডিএসপির/The News বাংলা

পুলওয়ামার ঘটনায় কি যোগ ছিল ডিএসপির। ১২ লক্ষ টাকার বিনিময়ে জঙ্গিদের নিরাপদ স্থানে সরিয়ে নিয়ে যাওয়ায়; গ্রেফতার হন কাশ্মীরের ডিএসপি দেবেন্দ্র সিং। সংসদে আফজালগুরুর হামলার আগে এক জঙ্গিকে বলেছিলেন; আফজাল গুরুকে দিল্লিতে লুকিয়ে রাখার জন্য। এইভাবে দীর্ঘদিন ধরে বিভিন্ন জঙ্গিকে; নিরাপত্তা দিয়ে আসছেন ডিএসপি দেবেন্দ্র সিং। জঙ্গিদের নানাভাবে সাহায্য করে আসছে; সে।

তবে এবার ডিএসপির সঙ্গে জঙ্গি যোগের ঘটনায়; কেন্দ্রীয় সরকারকে কাঠগড়ায় তুললেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। তার প্রশ্ন ওই দেবেন্দ্র সিং-এর পদবি যদি; সিং না হয়ে খান হত; তাহলে কি হত। তখন আরএসএস কি চুপ করে বসে থাকত।

আরও পড়ুন পূর্ব বর্ধমানে নাবালিকা ধর্ষণে গ্রেফতার রাজিবুল ও ইবরান

পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনায় এই পুলিশ অফিসারের কোনও যোগ রয়েছে কি না; তা জানার জন্যও তদন্ত করা হোক বলে দাবি জানান; কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। ধর্ম ও পরিচয় যেন তদন্তের ক্ষেত্রে কোনও প্রভাব না ফেলে; ট্যুইটে সে কথাও জানান তিনি। প্রথম ট্যুইটে অধীর চৌধুরী জানান; যাতে দেশের শত্রিতের কোনওভাবে ছাড়া না হয়।

পরের ট্যুইটে ডিএপির পুলওয়ামার জঙ্গি হামলার ঘটনায়; কোনও যোগ ছিল কি না; সে বিষয়ে তদন্তের সপক্ষে সওয়াল করেন। সংসদে হামলার পেছনে তার কোনও যোগ ছিল কি না; সে বিষয়েও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জানতে চান; অধীর চৌধুরী। পাশাপাশি প্রশ্ন করেন; আরএসএস এখনও কেন কৌতুকপূর্ণ আক্রমণ করল না; ডিএসপি সিং বলে; খান হলে তাদের আক্রমণ আরও তীব্র হত বলে; কটাক্ষ করেন কংগ্রেস সাংসদ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন