আমি পাকিস্তানি যা করার করে নিন

1068
আমি পাকিস্তানি যা করার করে নিন/The News বাংলা
আমি পাকিস্তানি যা করার করে নিন/The News বাংলা

আমি পাকিস্তানি যা করার করে নিন। দেবেন্দ্র সিংকে নিয়ে অধীর চৌধুরীর মন্তব্য; এমনিতেই রাজ্য রাজনীতিতে তোলপাড়া ফেলে দিয়েছে। দেবেন্দ্র সিং না হয়ে; খান হলে যে আরএসএস আরও তীব্র আক্রমণে নামত সেকথা জানিয়েই মোদীকে দেগেছিলেন; কংগ্রেস সাংসদ। এবার নিজেকে পাকিস্তানি বলে; কেন্দ্রের উদ্দেশ্যে হুংকার শানালেন অধীর। সিএএ এনআরিসর বিরোধীয় প্রথম থেকেই; চরম বিরোধীতা করে আসছে কংগ্রেস।

অধীর চৌধুরী বারে বারে বলেছেন; কংগ্রেস কোনওমতেই সিএএকে সমর্থন করবে না। বসিরহাটের সভা থেকে; সিএএ ও এনআরসি নিয়ে গর্জে ওঠেন; অধীর। বললেন; মোদী আর অমিত শাহ যদি মনে করে; থাকেন ভারত তাদের পৈত্রিক সম্পত্তি তাহলে ভুল করছেন।

আরও পড়ুন সিএএ-র বিরোধীতার জন্য বুদ্ধিজীবীদের ঠুঁকলেন বাবুল

মোদীকে ভয় পাননা বলেও; জানান অধীর। এও বলেন কেন্দ্র যা করবে; তা ভুল হলেও মেনে নিতে হবে নাহলেই বলবে দেশদ্রোহী। এরপরেই আরও সুর চড়িয়ে অধীর বলেন; আমি পাকিস্তানি যান কি করবেন; করে নিন। রাজ্যপাল জগদীপ ধনখড়কেও এদিন ছেড়ে কথা বলেননি; কংগ্রেস সাংসদ। বলেন; রাজ্যপালের মতো পাঁচ লোক রাজ্যে থাকলে; এতদিন বাংলা নোবেল পেয়ে যেত। সম্প্রতি ডিএসপি দেবেন্দ্র সিংকে জঙ্গি যোগের কারণে; গ্রেফতার করা হয়। পুলওয়ামা কাণ্ডে তার হাত ছিল কিনা; সে বিষয়ে তদন্তের দাবি করেন অধীর চৌধুরী।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন