করোনা আতঙ্ক, লন্ডন থেকে ফিরেই কোয়ারেন্টাইনে গেলেন মিমি ও জিৎ

1301
করোনা আতঙ্ক, লন্ডন থেকে ফিরেই কোয়ারেন্টাইনে গেলেন মিমি ও জিৎ
করোনা আতঙ্ক, লন্ডন থেকে ফিরেই কোয়ারেন্টাইনে গেলেন মিমি ও জিৎ

করোনা আতঙ্ক; লন্ডন থেকে ফিরেই; সেলফ কোয়ারেন্টাইনে গেলেন মিমি ও জিৎ। তবে সরকারি নির্দেশ শিকেয় তুলে; লন্ডন থেকে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হন; মিমি ও জিৎ। তবে তাঁরা দুজনেই জানিয়েছেন; বুধবার থেকেই স্বেচ্ছা আইসোলেশনে চলে যাবেন তাঁরা। জিত-মিমি সহ গোটা শ্যুটিং ইউনিটই; চলে যাবে কোয়ারেন্টাইনে। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সরকারের সব নিয়ম মেনে চলবেন তাঁরা; জানালেন দুজনেই।

COVID-19 ভাইরাস বাঁ করোনা ভাইরাস; বিশ্বজুড়ে মারণ থাবা বসিয়েছে। লন্ডন এখন করোনায় জর্জরিত অন্যতম শহর। সেখানেই নিজেদের আসন্ন ছবি; বাজির শ্যুটিং সারছিলেন জিত-মিমি। সোমবারই কেন্দ্র এক নির্দেশিকা জারি করে; ইউরোপিয়ান ইউনিয়ন, ইউরোপিয়ান ফ্রি ট্রেড অ্যাসোসিয়েশন, তুরস্ক, ব্রিটেন থেকে; যাত্রীদের আসা নিষিদ্ধ করেছে। ১৮ই মার্চ থেকে আগামী ৩১ মার্চ অবধি; এই নিষেধাজ্ঞা লাগু থাকবে। তারপরই শ্যুটিং বাতিল করে; গোটা ইউনিটকে নিয়ে দেশে ফেরার সিদ্ধান্ত নেন; বাজির প্রযোজক অভিনেতা জিৎ।

নবান্নের উচ্চপদস্থ আমলার নির্বোধ ছেলের জন্য বিপদে বাংলা

ব্রিটেন থেকে ফিরেই সাতদিনের জন্য; আইসোলেশনে গেলেন মিমি চক্রবর্তী ও জিৎ। মঙ্গলবার কলকাতা বিমানবন্দরে পৌঁছে; সাংবাদিকদের মুখোমুখি হয়ে তারকা সাংসদ মিমি চক্রবর্তী বলেন; “যেহেতু ব্রিটেন থেকে আসছি; তাই বাড়ি ফিরে সাতদিনের জন্য নিজেকে আইসোলেশনে রাখব। বাবা-মাকেও ফোন করে; আমার সঙ্গে দেখা করতে আসতে বারণ করেছি। আমার বাবার বয়স ৬০ বছরের উপরে”।

নবান্নের আমলা ও করোনা আক্রান্ত ছেলের পরিচয় জানাক মমতা, সাবধান হবে মানুষ

অভিনেতা জিৎ-ও বলেন; “ওখানে কোনও কাজ করতে অসুবিধে হচ্ছিল না। কিন্তু ভারত সরকারের নির্দেশ মেনেই ফিরে আসা। সবার আগে পৃথিবী সুস্থ হোক। বাকি কাজ তো চলতেই থাকবে। সবাই নিরাপদে থাকুন”। এদিকে, ‘কাকাবাবু’র শুটিংয়ের জন্য; দক্ষিণ আফ্রিকায় ছিলেন সৃজিত-প্রসেনজিৎ। তারাও বুধবার ফিরে আসছেন কলকাতায়। অন্যদিকে নিরাপত্তার কারণে; বন্ধ হয়ে গিয়েছে টেলিপাড়ার শুটিং। বুধবার থেকে ৩০ মার্চ পর্যন্ত; টালিগঞ্জের সমস্ত শুটিং বন্ধ থাকবে।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন