“সিপিএমের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল”, নাড্ডার উত্তরবঙ্গ সফরের আগেই বিতর্ক উস্কে দিলেন মুকুল

2045
"সিপিএমের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল", নাড্ডার উত্তরবঙ্গ সফরের আগেই বিতর্ক উস্কে দিলেন মুকুল

“সিপিএমের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল”; জে পি নাড্ডার উত্তরবঙ্গ সফরের আগেই; বিতর্ক উস্কে দিলেন মুকুল রায়। সোমবার পুরভোট ও বিধানসভা ভোটের আগে; দলের দিকনির্দেশ করতে শিলিগুড়ি আসছেন; বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তার আগেই, রাজনৈতিক বিতর্ক উস্কে দিলেন; বিজেপির অন্যতম সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়। “বিজেপিকে ঠেকাতে শিলিগুড়িতে; অশোক ভট্টাচার্য তথা সিপিএমের সঙ্গে হাত মিলিয়েছে তৃণমূল”। রবিবার সন্ধ্যায় শিলিগুড়িতে পৌঁছে; এমনই অভিযোগ করেন মুকুল রায়। তারপরেই সেই নিয়ে শুরু হয়েছে জোর বিতর্ক।

সোমবার দলীয় কর্মসূচিতে যোগ দিতে; শিলিগুড়িতে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সেই সভার প্রস্তুতি তদারকি করতে; রবিবার সন্ধ্যায় মুকুল রায়ের সঙ্গে শিলিগুড়ি এসেছেন; বিজেপির সর্বভারতীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়। আগামী পুরসভা ও বিধানসভা নির্বাচনকে সামনে রেখে; দলের সর্বভারতীয় সভাপতি বিজেপি নেতা কর্মীদের কী নির্দেশ দেন; বিজেপির সঙ্গে সেদিকে নজর রাখছে বাংলার রাজনৈতিক মহল। তাই, সোমবারের জেপি নাড্ডার এই কর্মসূচি; বিজেপি নেতা ও কর্মীদের কাছে, সবদিক দিয়েই তাৎপর্যপূর্ণ হয়ে উঠেছে।

আরও পড়ুনঃ পুজো হলেও উৎসব বাদ, মমতার বাংলাকে ‘শিক্ষা দিল’ হাসিনার বাংলা

২০১৯ এর লোকসভা ভোটে সবাইকে চমকে দিয়ে; রাজ্যে ৪২টির মধ্যে ১৮টি আসন পেয়েছে বিজেপি। এবার তৃণমূল সরকারের পরিবর্তন ঘটিয়ে; বাংলায় বিজেপি আনাই একমাত্র লক্ষ্য; গেরুয়া শিবিরের নেতাদের। এই প্রেক্ষাপটে আগামী বিধানসভা নির্বাচনে; বিজেপি-র রণকৌশল কী হবে; তার দিকনির্দেশ করতেই; শিলিগুড়িতে জেপি নাড্ডার সোমবারের কর্মসূচি।

প্রস্তুতি তদারকি করে, মুকুল রায় বলেন; “বাংলায় আমরা আবার একটি; পরিবর্তনের মুখে এসে দাঁড়িয়েছি। আর বিজেপি-কে ঠেকাতে, তৃণমূল রাজ্যজুড়ে বিজেপি-র নেতা কর্মীদের উপর আক্রমণ করছে; মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করাচ্ছে”। এরপরই তিনি বলেন, “বিজেপিকে আটকাতে, অশোক ভট্টাচার্য তথা সিপিএমের সঙ্গে; হাতও মেলাচ্ছে তৃণমূল”। এই প্রসঙ্গে মুকুল রায় দাবি করেন; “শিলিগুড়ি পুরসভায় মেয়াদ শেষের পর; অশোক ভট্টাচার্য প্রশাসক বোর্ডের চেয়ারম্যান হলেও; সবটাই চালাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা”। তবে, সিপিএম ও তৃণমূল, দুদলেরই রাজ্য নেতাদের বক্তব্য; “মিথ্যা বলছেন মুকুল রায়”।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন