ক্যা ক্যা ছি ছি নয় এখন কাছাকাছি মমো

1916
ক্যা ক্যা ছি ছি নয় এখন কাছাকাছি মমো/The News বাংলা
ক্যা ক্যা ছি ছি নয় এখন কাছাকাছি মমো/The News বাংলা

একদিকে মোদীর বিরোধীতা করছেন; অন্যদিকে মোদীর সঙ্গে সৌজন্য স্বাক্ষাৎ করবেন বলছেন; মোদীর আগমনে এদিন কলকাতায় প্রতিবাদ মিছিল থেকে এভাবেই; মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন; সিপিএন নেতা মহম্মদ সেলিম। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে দ্বিচারিতার অভিযোগ তোলেন তিনি। বলেন; মুখ্যমন্ত্রী এবার মোদীকে গিয়ে; বলবেন তিনি ক্যা ক্যা ছি ছি বলেননি; আপনার বুঝতে ভুল হয়েছে তিনি কাছাকাছি বলেছিলেন। সংশোধীত নাগরিকত্ব আইনের বিরোধীতায়; লাগাতার কর্মসূচি করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। তবে মোদী শুক্রবার কলকাতায় আসার পর; তার গলায় অন্য সুরই শোনা গিয়েছে।

মোদীকে গো ব্যাক শ্লোগান ও কালো পতাকা দেখিয়ে; যখন পথে নেমে বিরোধীতা করেছে বামেরা; সেই সময় মমতা বন্দ্যোপাধ্যায় অন্য কথা বলেছেন। যতই বিরোধীতা থাক; উনি দেশের প্রধানমন্ত্রী, আমাদের রাজ্যে এসেছেন তাই তাকে; সৌজন্যতা জানানো আমাদের কর্তব্য। আর মুখ্যমন্ত্রীর এমন বক্তব্যের পরই; তাঁকে চাছা ছোলা ভাষায় আক্রমণ শানান সিপিএম নেতা মহম্মদ সেলিম।

আরও পড়ুন বাংলায় মোদীকে কালো পতাকা, আটকাতে তৎপর মমতা প্রশাসন

বলেন; মুখ্যমন্ত্রী দ্বিচারিতা করছেন। এদিকে ক্যা ক্যা ছি ছি করে চিৎকার করে বোঝাচ্ছেন; উনি মোদীর বিরোধীতা করছেন আর এখন রাজ্যে প্রধানমন্ত্রী আসার পর তার ক্যা ক্যা ছি ছি কাছাকাছিতে পরিণত হয়েছে।

এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দমদম বিমানবন্দরে অবতরণ করার পরেই; তাঁকে স্বাগত জানাতে অনেক নেতা মন্ত্রীকেই উপস্থিত থাকতে দেখা যায় বিমান বন্দরে। মুখ্যমন্ত্রী এদিন নিজে না গেলেও; পুস্পস্তবক দিয়ে ফিরহাদকে পাঠিয়েছিলেন প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে। সেলিম ফিরহাতের এই সাক্ষাৎকারকেও; কটাক্ষ করেছেন। তার অভিযোগ মুখে সিএএ বিরোধীতা করছেন এদিকে মোদীর সঙ্গে সৌজন্য স্বাক্ষাৎ করতে আমলাদের পাঠাচ্ছেন মমতা।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন