উলটপুরাণ, ‘কাটমানি’ নেওয়ার অভিযোগ বিজেপি নেত্রীর বিরুদ্ধে

600
উলটপুরাণ, 'কাটমানি' নেওয়ার অভিযোগ বিজেপি নেত্রীর বিরুদ্ধে
উলটপুরাণ, 'কাটমানি' নেওয়ার অভিযোগ বিজেপি নেত্রীর বিরুদ্ধে

উলটপুরাণ, এবার ‘কাটমানি’ নেওয়ার অভিযোগ; বিজেপি নেত্রীর বিরুদ্ধে। মালদায় দুর্নীতির অভিযোগ; বিজেপির পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে। যে যে অভিযোগ এতদিন বিজেপি করত তৃণমূলের বিরুদ্ধে; ঠিক সেই সেই অভিযোগেই এবার বি’দ্ধ বিজেপি। বিজেপি পঞ্চায়েত প্রধান ও নেত্রীর বিরুদ্ধে উঠল; ঝুরি ঝুরি অভিযোগ। অভিযোগ তুললেন গ্রামবাসীরা। মালদার মানিকচক ব্লকের নাজিরপুরে; বিজেপির গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে; দুর্নীতির অভিযোগে সরব গ্রামবাসীদের একাংশ। পঞ্চায়েত প্রধান পম্পা সরকারের বিরুদ্ধে; ১০০ দিনের প্রকল্পের টাকা আত্মসাত্‍ ও সরকারি প্রকল্পে ঘর পাইয়ে দেওয়ার নামে; ‘কাটমানি’ নেওয়ার অভিযোগ উঠেছে।

আরও পড়ুনঃ কোন নেতা নয়, বিধানসভা ভোটে শুভেন্দুর বিরুদ্ধে প্রার্থী কি তৃণমূল নেত্রী

মানিকচক ব্লকের নাজিরপুরে; পঞ্চায়েত বিজেপির দখলে। গ্রাম পঞ্চায়েত প্রধান পম্পা সরকারের বিরুদ্ধে; বহুদিন থেকেই উঠছে ঝুরি ঝুরি অভিযোগ। ১০০ দিনের প্রকল্পের টাকা কর্মীদের না দিয়ে নিজে আত্মসাত্‍; ও সরকারি প্রকল্পে ঘর পাইয়ে দেওয়ার নামেও; ‘কাটমানি’ নেওয়ার অভিযোগ উঠেছে। এ নিয়ে জেলাশাসকের দফতরে লিখিত অভিযোগও; দায়ের করেছেন গ্রামবাসীরা।

আরও পড়ুনঃ ‘ভাইপো না ছেলে’ পুলিশকে চ্যা’লেঞ্জ দিয়েই, মুখ্যমন্ত্রী মমতার বি’রুদ্ধে একের পর এক অ’শ্লী’ল পোস্ট মহিলার

“বিজেপির কাছে এই দুর্নীতি নতুন নয়”; বলে কটাক্ষ করেছে তৃণমূল নেতারা। তবে সব অভিযোগ অস্বীকার করেছেন; পঞ্চায়েত প্রধানের স্বামী সুজয় গোস্বামী। “সবটাই ভোটের আগে; রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত”; দাবি বিজেপির। এলাকাবাসীর অভিযোগ পেয়ে, পুরো ঘটনায় তদন্তের নির্দেশ দিয়েছেন; মালদার জেলাশাসক।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন