কাটমানি ইস্যুতে তৃণমূল উপ পুরপ্রধান সরাসরি অভিযোগ তুললেন পুরপ্রধান ও অভিষেকের দিকে

14615
কাটমানি ইস্যুতে তৃণমূল ভাইস চেয়ারম্যান সরাসরি অভিযোগ তুললেন চেয়ারম্যানের দিকে/The News বাংলা
কাটমানি ইস্যুতে তৃণমূল ভাইস চেয়ারম্যান সরাসরি অভিযোগ তুললেন চেয়ারম্যানের দিকে/The News বাংলা
Simple Custom Content Adder

কাটমানি ইস্যুতে আবারও নড়বড়ে হল ঘাসফুল শিবির। চেয়ারম্যান ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এর বিরুদ্ধে অভিযোগ এনে; পদত্যাগ করলেন বাঁকুড়া পুরসভার ভাইস চেয়ারম্যান দিলীপ আগরওয়াল।

তৃণমূল উপপুরপ্রধানের কাজে বাধা দিচ্ছেন; পুরসভায় স্বৈরতন্ত্র চালাচ্ছেন পুরপ্রধান। চেয়ারম্যান এর বিরুদ্ধে অভিযোগ এনে; বাঁকুড়া পৌরসভার উপ পৌরপ্রধানের পদ থেকে পদত্যাগ করেন দিলীপ আগরওয়াল।

আরও পড়ুনঃ পাল্টে যাওয়া পুলিশকে ফের বাগে আনতেই, কি ২২ দিনের অতিরিক্ত মাইনে মমতার

শনিবার দিলীপ আগরওয়াল তার পদত্যাগপত্র; দলের জেলা পরিদর্শক শুভেন্দু অধিকারীকে পাঠিয়ে দেন। পরে সাংবাদিক সম্মেলন করে; পদত্যাগের কথা জানান তিনি। বলেন বিগত দুবছর ধরে তিনি একনিষ্ঠ ভাবে কাজ করেছেন এবং পৌরসভার আয় বাড়িয়েছেন বিভিন্ন কাজের মাধ্যমে।

বাঁকুড়া শহরকে সাজানোর যথাসাধ্য চেষ্টা চালিয়েছেন; কিন্তু তার এই সমস্ত কাজে দিনের পর দিন বাধা দিয়ে এসেছেন বর্তমান পৌরসভার চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্ত। তিনি অভিযোগ করেন; তার অধীনে থাকা দপ্তরগুলির বিভিন্ন ফাইল উদ্দেশ্যপ্রণোদিতভাবে আটকে রাখছেন চেয়ারম্যান। এই বিষয়ে দলের বিগত অবজারভার অভিষেক বন্দ্যোপাধ্যায়কে; তিনি একাধিকবার অনুরোধ জানিয়েছিলেন; তবে তার কোনো ফল হয়নি।

আরও পড়ুনঃ মুসলিম স্কুলে খাবার ঘর, বিতর্কের জেরে সার্কুলার প্রত্যাহার করে নিলেন মমতা

জেলার নতুন অবজারভার; শুভেন্দু অধিকারীকেও এ বিষয়ে অভিযোগ জানিয়েছেন বলে দাবি করেন তিনি। তবে এখনও পর্যন্ত তারও কোন সুরাহা না হবার কারণে; তিনি উপ পৌরপ্রধান পদ থেকে পদত্যাগ করলেন। তবে তৃণমূল দলেই তিনি থাকছেন; বলে জানিয়েছেন দিলীপ আগরওয়াল।

ভাইস চেয়ারম্যানের পদত্যাগের বিষয়ে; চেয়ারম্যান মহাপ্রসাদ সেনগুপ্তকে প্রশ্ন করা হলে; তিনি বলেন এই বিষয়ে কোনো অভিযোগ তার কাছে উপ পৌরপ্রধান কোনদিন জানাননি। পদত্যাগপত্র আসেনি বলে; তিনি বিষয়টি অস্বীকার করেন।

আরও পড়ুনঃ ক্যানসার নাকি গলায় আলসারে মারা গিয়েছিলেন ঠাকুর রামকৃষ্ণ পরমহংস

বাম আমলে ডাকাবুকো ছাত্র নেতা হিসাবে পরিচিত; দিলীপবাবু বিগত ৯ বছর ধরে কাউন্সিলর রয়েছেন। তিনি দু বছর ধরে ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন পুরসভায়। এদিন তিনি সরাসরি চেয়ারম্যানের দিকে; অভিযোগের আঙুল তুলেছেন বিভিন্ন অনৈতিক কাজের। সঙ্গে জড়িয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও।

অপরদিকে তিনি দলত্যাগ করে বিজেপিতে যোগদান করছেন; বলে জোর গুঞ্জন শুরু হলে; দিলীপবাবু দৃঢ়তার সঙ্গে বলেন তিনি এখনও তৃণমূলে আছেন; দল ছাড়ছেন না।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন