মাঝামাঝি দু আধখানা মিনিবাস, ১০ টি ছবি দেখুন, শিউরে উঠবেন

1627
মাঝামাঝি দু আধখানা মিনিবাস, শুধু ছবি দেখুন, শিউরে উঠবেন
মাঝামাঝি দু আধখানা মিনিবাস, শুধু ছবি দেখুন, শিউরে উঠবেন

গাছ পড়ে, মাঝামাঝি দু আধখানা মিনিবাস। শুধু, পরপর ১০ টি ছবি দেখুন কিছু, শিউরে উঠবেন। জেলার সব ছবি এখনও সেই ভাবে; এসে পৌছায় নি। অধিকাংশ জায়গায় বিদ্যুৎ ও নেট; কোন পরিষেবাই নেই এই মুহূর্তে। কলকাতার ছবি দেখেই বোঝা যায়; ঝড়ের তীব্রতা ঠিক কি ছিল। দেখুন কিছু ছবি।

আরও পড়ুনঃ সর্বনাশ হয়ে গেছে বাংলার, করোনার পর আমফান, মরার উপর খাঁড়ার ঘা

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ১

আরও পড়ুনঃ প্রাথমিক রিপোর্টেই, রাজ্যে আমফানের বলি ১২, নবান্নে জানালেন মুখ্যমন্ত্রী মমতা চারিদিকেই শুধুই ধ্বংসের ছবি, দেখুন।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ২

আরও পড়ুনঃ কলকাতায় আছড়ে পড়ল আমফান, ঝড়ের তাণ্ডবে গাছ ভেঙে গোটা শহর অচল চারিদিকেই শুধু গাছ ভেঙে পড়ার ছবি।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ৩

আরও পড়ুনঃ পুলিশের নিচুতলায় বিদ্রোহ কি সামাল দিতে পারলেন মুখ্যমন্ত্রী মমতা দেখুন একের পর এক ছবি।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ৪

আরও পড়ুনঃ বিরুদ্ধে বললেই, হল থেকে উধাও হয় সিনেমা, কেবল থেকে উধাও নিউজ চ্যানেল পার্ক করে রাখা গাড়ির উপর; ভেঙে পড়েছে একের পর বড় গাছ।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ৫

আরও পড়ুনঃ ঝড়ের আগেই নিয়ম মেনে, সুন্দরবনের মানুষের পাশে কান্তি গাঙ্গুলি, নিখোঁজ বিধায়ক দেখুন কলকাতার রাস্তার কিছু ছবি।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ৬

আরও পড়ুনঃ করোনা বিপদে চরম ব্যর্থ বিশ্ব স্বাস্থ্য সংস্থা WHO, এবার ভারতের নিয়ন্ত্রণে কলকাতার চারদিকে গাছ ভেঙে পড়ার ছবি। শহরে কমপক্ষে ৫০০ গাছ ভেঙে পড়েছে; জানিয়েছে কলকাতা পুরসভা।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ৭

আরও পড়ুনঃ ২১শে মে থেকেই, বাংলায় আন্তঃজেলা বাস চলাচল, খুলছে বড় দোকান, সেলুন কলকাতার অনেক রাস্তায় এখন গাছ কাটার কাজ চলছে। বন্ধ যান চলাচল।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ৮

আরও পড়ুনঃ শ্রমিকদের নিজের বাড়ি পাঠাতে, রাজ্যের অনুমতির দরকার নেই, জানাল মোদী সরকার সমস্ত তার নিয়ে ছিঁড়ে পড়েছে বড় বড় গাছ; কলকাতার রাস্তায়।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ৯

যোগীকে চ্যালেঞ্জ জানিয়ে মুখোশ খুলে গেল কংগ্রেসের কালিঘাটে নেপাল ভট্টাচার্য স্ট্রিটে ও তার আশেপাশে উপরে গেছে বেশ কিছু বড় গাছ। আমফানের ভয়াবহতার প্রমাণ দিচ্ছে এই পুরনো গাছগুলি।

আমফান চলে গেছে, ছাপ রেখে গেছে ১০

আরও পড়ুনঃ সরকারের বিরুদ্ধে মুখ খোলায়, জামা খুলে রাস্তায় ফেলে ডাক্তার পেটাল পুলিশ সর্বনাশ হয়ে গেছে বাংলার; করোনার পর আমফান; যেন মরার উপর খাঁড়ার ঘা। বুধবার রাত নয়টায় নবান্নে; সাংবাদিক সম্মেলনে ঘূর্ণিঝড় আমফানের তাণ্ডবের ভয়াবহতা বর্ণনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন