মায়ের জন্য পাত্র চাই, সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে প্রশংসায় ভাসল মেয়ে

598
মায়ের জন্য পাত্র চাই, সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতেই প্রশংসা কুড়োলো মেয়ে/The News বাংলা
মায়ের জন্য পাত্র চাই, সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিতেই প্রশংসা কুড়োলো মেয়ে/The News বাংলা

মায়ের জন্য পাত্র চাই, সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে প্রশংসায় ভাসল মেয়ে। ‘মায়ের বিয়ে’ ছবিতে; পঞ্চাশ বছর বয়সী মায়ের জন্য হন্যে হয়ে পাত্র খুঁজতে দেখা গিয়েছিল মেয়েকে। সেতো গেল রিল লাইফের কথা। রিয়েল লাইফে; এমনইকাণ্ড ঘটিয়ে তাক লাগিয়ে দিল এক মেয়ে। মেয়ের এই উদ্যোগকে; সাধুবাদ জানিয়েছেন নেটিজেনরা। আইনের ছাত্রী আস্থা ভর্মা মায়ের জন্য পাত্রী খুঁজছেন, কেমন পাত্র চাই সে কথাও বিস্তারিত জানিয়েছেন ট্যুইটে।

আস্থার চাহিদা অনুযায়ী; মায়ের পাত্রকে বেশ হ্যান্ডসাম হতে হবে; অবশ্যই প্রতিষ্ঠিত হতে হবে। আর পাত্র যেন নিরামিশাষী হন। কার্যত; মেয়েদের এমন কাণ্ডকে; ছেলেমানুষই বলেই উড়িয়ে দেন মায়েরা। তবে এক্ষেত্রে আস্থার মা এক্কেবারে আলাদা। তিনি মেয়ের এই উদ্যোগে তার পাশে রয়েছেন। আস্থার পোস্ট করা ছবিতে তা স্পষ্ট।

আরও পড়ুনঃ ইসরোর বড় ঘোষণা, বিক্রম ব্যর্থ হলেও আবার চাঁদে যাচ্ছে ভারত

একসময় পুরুষতান্ত্রিক সমাজে স্বামী মারা গেলে; বা ডিভোর্স হলে; দ্বিতীয়বার সেই মহিলার বিয়ের কথা ভাবাও পাপ বলে গন্য হত। তবে এখন যুগ পাল্টেছে; সঙ্গে নতুন প্রজন্মের চিন্তা ভাবনাও। তারা এখন নিজেরাই মাকে একা থাকতে দিতে চায় না।

আরও পড়ুন কাশ্মীরে রাজনৈতিক নেতাদের সরকারি বাংলো ছাড়ার নির্দেশ দিল মোদী সরকার

এমন অসম্ভবকে সম্ভব করতে এগিয়ে আসছে আস্থার মতো মেয়েরা। নেট দুনিয়ায আস্থার এই পদক্ষেপ প্রশংসা কুড়িয়েছে। এমন পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পরই অনেকেই আস্থাকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। তবে এই প্রথমবার নয়; এর আগে ছেলের জন্য সমকামী পাত্রের সন্ধানে শিরোনামে উঠে এসেছিলেন এক মা।

আরও পড়ুনসাধারণ মানুষের টাকায় নেতাদের নিরাপত্তা, ক্ষমতা দেখানোর ছেলেখেলা চলছে পশ্চিমবঙ্গে

ছেলের জন্য পাত্র খুঁজে পেয়ে সেই সমকামী পাত্রকে মেনে নিয়ে প্রচুর মানুষের ভালবাসা কুড়িয়ে নিয়েছিলেন সেই মা। ৩৭৭ উঠে যাওয়ার পরেও সমকামীদের আজও আড়চোখে দেখে সমাজ। তবে সেবার সেই মায়ের নজীরবিহীন এই উদ্যোগকে বাহবা জানিয়েছিল অগতনিত মানুষ।

এবার সেরকম অসংখ্য মানুষের ভালবাসা কুড়োলো আস্থা। যদিও এখনও পর্যন্ত যোগ্য পাত্র খুঁজে চলেছেন আস্থা। পেলে হয়তো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তা অবশ্যই জানাবে। এমনই আশা রাখেন তার শুভাকঙ্খীরা। তবে এই ঘটনা যে অভাবনীয়; বলছেন সবাই।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন