সস্ত্রীক করোনা আক্রান্ত ভারতের মোস্ট ওয়ান্টেড দাউদ ইব্রাহিম

2972
সস্ত্রীক করোনা আক্রান্ত ভারতের মোস্ট ওয়ান্টেড দাউদ ইব্রাহিম
সস্ত্রীক করোনা আক্রান্ত ভারতের মোস্ট ওয়ান্টেড দাউদ ইব্রাহিম

করোনা আক্রান্ত ভারতের মোস্ট ওয়ান্টেড; দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী। মিডিয়া রিপোর্টস অনুযায়ী, দাউদ আর দাউদের স্ত্রী মেহজাবিনকে; চিকিৎসার জন্য করাচির মিলিটারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পাকিস্তানের করাচিতে লাগাতার; করোনার মামলা বৃদ্ধি পাচ্ছে। যদিও, পাকিস্তান এটা স্বীকার করছে না যে; করাচি সমেত গোটা দেশই এখন করোনার হটস্পট হয়ে উঠেছে। আরেকদিকে পাকিস্তান এটাও স্বীকার করছে না যে; দাউদ আর দাউদের স্ত্রী মেহজাবিন করোনায় আক্রান্ত।

আরও পড়ুনঃ পঙ্গপাল ধরে মুরগির দোকানে বিক্রি করে দিন, পাক প্রধানমন্ত্রীর অদ্ভুত টোটকা

ভারতের মোস্ট ওয়ান্টেড এর এক নম্বর স্থানে; রয়েছে পাকিস্তানে থাকা এই কুখ্যাত জঙ্গি দাউদ। ভারতের অপরাধের খাতায়; ১৯৯৩ সালে মুম্বাই হামলার মাস্টারমাইন্ড ছিল দাউদ। আর ওই হামলা করিয়েই; সে পাকিস্তানে গিয়ে আশ্রয় নেয়। কিন্তু দাউদের পরিবারের বিষয়ে; অনেক কিছুই অজানা। কারণ দাউদের পরিবারকে; সবসময় মানুষের আড়ালে রাখা হয়। পাক গোয়েন্দা সংস্থা আইএসআই এর পাহারায় থাকে; দাউদ ও তার পরিবার। তার সঙ্গে যোগাযোগ আছে; লস্কর ই তৈবা র মত জঙ্গি সংগঠনের।

আরও পড়ুনঃ লাদাখের পরে লিপুলেখ পাসে ভারতকে উস্কানি দিচ্ছে চীন

দাউদের স্ত্রীর নাম মেহজাবিন বা জুবিনা। দাউদ আর জুবিনা-র চারটি সন্তান আছে। মাহরুখ, মাহরিন আর মারিয়া নামের তিনটি মেয়ে; আর মইন নামের একটি ছেলে আছে এই ডনের। আর এই ডনই এবার; করোনা আক্রান্ত। ভারতের মোস্ট ওয়ান্টেড ডন; সস্ত্রীক ভর্তি করাচির মিলিটারি হাসপাতালে। কোয়ারেন্টাইনে রয়েছে দাউদের; কয়েকজন বডিগার্ডও।

আরও পড়ুনঃ ভারতীয় সেনার ভয়ে ২ কিলোমিটার পিছু হটল চীন সেনা

এর আগে, ২০১৭ সালে একবার খবর ছড়ায় যে; দাউদ ইব্রাহিম অসুস্থ। কিন্তু সেইসময় পুলিশের জেরায় ডনের ভাই ইব্রাহিম কাসকর দাবি করে যে; পুরোপুরি সুস্থ দাউদ। জেরায় কাসকর এও জানিয়েছিল; সরকারি নিরাপত্তা নিয়ে পাকিস্তানে ঘুরে বেড়াচ্ছে দাউদ! তবে এবারের করোনা আক্রান্ত হবার ঘটনা সত্যি বলেই জানাচ্ছে; পাক সংবাদমাধ্যমগুলিও।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন