ত্রিকোন প্রেমের জেরে খুন যুবক, গ্রেফতার সিভিক পুলিশ ও প্রেমিকা

233
ত্রিকোন প্রেমের জেরে খুন যুবক, গ্রেফতার সিভিক পুলিশ ও প্রেমিকা/The News বাংলা
ত্রিকোন প্রেমের জেরে খুন যুবক, গ্রেফতার সিভিক পুলিশ ও প্রেমিকা/The News বাংলা
Simple Custom Content Adder

তিন দিন ধরে নিখোঁজ থাকার পর পূর্ব মেদিনীপুর জেলার চন্ডীপুর থেকে উদ্ধার হয় এক যুবকের মৃতদেহ। চন্ডীপুর বিডিও অফিসের কাছে একটি পুকুর থেকে উদ্ধার হয় সূর্যদীপ সাঁতরার দেহ। বছর ২১ এর সূর্যদীপের বাড়ি চন্ডীপুর থানার কালিকাখালি গ্রামে। ত্রিকোণ প্রেমের জেরে ওই যুবক খুন হয়েছে‌ বলে অভিযোগ উঠেছে। সূর্যদীপের প্রেমিকার সম্প্রতি ‌গোপাল প্রধান নামে এক সিভিক পুলিশের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে। তার জেরে এই খুন ‌বলে প্রাথমিক অনুমান পুলিশের।

আরও পড়ুনঃ বাম কংগ্রেস বিজেপির আপত্তি নেই, কেন্দ্রীয় বাহিনী নিয়ে কেন মাথাব্যথা শুধু তৃণমূলের

পুলিশ জানিয়েছে, “অভিযোগের ভিত্তিতে তারা ওই সিভিক পুলিশ, তার প্রেমিকা ও‌ মেয়েটির বাবা-মাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে”। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার সূর্যদীপ নিখোঁজ হয়ে যায়। সোমবার বিকেল থেকে তার মোবাইল ফোন বন্ধ ছিল। তার কললিস্ট থেকে পুলিশ জানতে পারে, ওই ফোন থেকে শেষ ফোন করা হয়েছিল ওই মেয়েটিকে। এ নিয়ে পুলিশ তাকে জিজ্ঞেস করলে সে সূর্যদীপের নিখোঁজ হয়ে যাওয়া নিয়ে কিছু জানে না বলে জানিয়েছিল।

এরপর চন্ডীপুরের একটি পুকুরে পানা পরিষ্কার করার সময় ওই যুবকের মৃতদেহ উদ্ধার হয়। তার সাইকেলও পুকুর থেকে পাওয়া যায়। তার পরেই চাঞ্চল্য সৃষ্টি হয় ওই এলাকায়।

আরও পড়ুনঃ বিরোধী মহিলা প্রার্থীদের ‘মাল’ সম্বোধন করে কুরুচিপূর্ণ আক্রমণ ফিরহাদের

স্থানিয় মানুষ এবং সূর্যদীপের পরিবারের দাবি, ওই মেয়েটির সাথে সূর্যদীপের অনেক দিনের সম্পর্ক এবং সম্প্রতি মেয়েটির সাথে ওই সিভিক পুলিশের সম্পর্ক গড়ে ওঠে। তার পরে সূর্যকে হুমকি দেওয়া হয় বলেও তাদের অভিযোগ। অভিযোগ, ওই মেয়েটি তার বর্তমান প্রেমিকের সাহায্য নিয়ে সূর্যকে খুন‌ করেছে। পুলিশ জানিয়েছে, তারা নিশ্চিত হতে তদন্ত শুরু করেছে।

উল্লেখ্য, গত মাসে পূর্ব মেদিনীপুর জেলার ভূপতিনগর এলাকায় ত্রিকোণ প্রেমের জেরে এক যুবককে মারধর করে পুড়িয়ে মারা হয়। সেই ঘটনায় ওই যুবকের প্রেমিকা সহ ৬ জনকে গ্রেফতার করেছিল পুলিশ।

আরও পড়ুনঃ সেন্ট্রাল ফোর্স বছরে এই কয়েকদিন থাকবে, হুমকি মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষের

আপনার মোবাইলে বা কম্পিউটারে The News বাংলা পড়তে লাইক করুন আমাদের ফেসবুক পেজ।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন