শিলিগুড়ি থেকে পুরুলিয়ায় ভোটের ডিউটি, গরমের বলি রাজ্যের পুলিশ কর্মী

365
শিলিগুড়ি থেকে পুরুলিয়ায় ভোটের ডিউটি, গরমের বলি রাজ্যের পুলিশ কর্মী/The News বাংলা
শিলিগুড়ি থেকে পুরুলিয়ায় ভোটের ডিউটি, গরমের বলি রাজ্যের পুলিশ কর্মী/The News বাংলা
Simple Custom Content Adder

পুরুলিয়ায় ভোটের ডিউটি করতে এসে গরমের বলি এক পুলিশ কর্মী। রাজ্য পুলিশের সশস্ত্র পুলিশ কর্মী বাদল চক্রবর্তী মঙ্গলবার হঠাৎই অসুস্থ হয়ে পরেন। পুরুলিয়া সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা কড়া হয়।

মৃত বাদল চক্রবর্তী রাজ্য সশস্ত্র পুলিশ কর্মী। তাঁর বাড়ি জলপাইগুড়ি, তিনি এখন শিলিগুড়িতে কর্মরত ছিলেন। ঠাণ্ডা এলাকা থেকে পুরুলিয়ার প্রচণ্ড গরমে ভোটের ডিউটি করতে এসেই মারা গেলেন তিনি এমনটাই অভিযোগ তাঁর সহকর্মীদের।

শিলিগুড়ি থেকে গত ২৮ তারিখে পুরুলিয়া আসেন তিনি। মঙ্গলবার সকালে হঠাৎই অসুস্থ হয়ে পরেন তিনি। পুরুলিয়া সদর হাসপাতালে ভর্তি করলেও তাঁকে বাঁচান যায় নি। তাঁকে মৃত বলে ঘোষণা কড়া হয়।

চিকিৎসকদের প্রাথমিক অনুমান, গরমের কারণেই মৃত্যু হয়েছে এই পুলিশ কর্মীর। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠান হয়েছে। তারপরেই বলা যাবে মৃত্যুর কারণ। তবে গরমের কারণেই মৃত্যু বলে নিশ্চিত চিকিৎসকরা।

তাঁর সহকর্মী নজরুল ইসলাম জানান, শিলিগুড়ি ও জলপাইগুড়িতে এত গরম নেই। ওখানে মনোরম আবহাওয়া। আর পুরুলিয়ার ৪২ থেকে ৪৪ ডিগ্রি তাপমাত্রায় মানিয়ে নিতে পারেন নি বাদল চক্রবর্তী। গরমের কারণেই তিনি অকালে মারা গেলেন।

এই মৃত্যু নিয়ে ক্ষোভ ছড়িয়েছে উত্তরবঙ্গে কর্মরত রাজ্য সশস্ত্র পুলিশ বাহিনীর কর্মীদের মধ্যে। ঠাণ্ডার জায়গা থেকে প্রবল গরমে ভোটের ডিউটিতে আরও অনেকেই বেশ অসুস্থ হয়ে পড়েছেন বলেই দাবি তাঁদের। এই নিয়ে বিক্ষোভ দেখান তাঁরা।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন