“গুজরাতি ভাইদের ডেরায় ভয়ঙ্কর খেলা হবে, বাঙালি মহিলা প্রধানমন্ত্রী লালকেল্লায় জাতীয় পতাকা তুলবেন”

1803
"গুজরাতি ভাইদের ডেরায় ভয়ঙ্কর খেলা হবে, বাঙালি মহিলা প্রধানমন্ত্রী লালকেল্লায় জাতীয় পতাকা তুলবেন"

“গুজরাতি ভাইদের ডেরায় ভয়ঙ্কর খেলা হবে; বাঙালি মহিলা প্রধানমন্ত্রী লালকেল্লায় জাতীয় পতাকা তুলবেন”; ঘোষণা করে দিলেন তৃণমূলের মুখপাত্র ও সোশ্যাল মিডিয়ায় তৃণমূলের বড় খেলোয়াড় দেবাংশু ভট্টাচার্য। তৃণমূলের লক্ষ্য এবার ২০২৪ লোকসভা ভোট; মাঠে নেমে কোমর বেঁধে ইতিমধ্যেই শুরু হয়েছে প্রস্তুতি। তার আগেই সামনে রয়েছে বেশ কয়েকটি রাজ্যে; বিধানসভা নির্বাচন। কিন্তু গেরুয়া শিবিরকে ধূলিসাৎ করার চেষ্টায়; ময়দানে প্রাণপণ লড়াইয়ে নেমেছে তৃণমূল কংগ্রেস। তাই এবার ‘খেলা হবে’ স্লোগান ও গান তৈরি হচ্ছে হিন্দিতেও।

বাংলায় ঘরের মাটিতে পদ্ম শিবিরকে হারিয়ে; জয় ছিনিয়ে নিয়েছে ঘাসফুল। তৃণমূল সুপ্রিমোর এবারের লক্ষ্য; দিল্লীর মসনদে আধিপত্য বিস্তার। ২০২১-এ বিধানসভা নির্বাচনে, তৃণমূল কংগ্রেসের মুখ দেবাংশু ভট্টাচার্য্যের; স্বরচিত ‘খেলা হবে’ গানটি বেশ ভাইরাল হয়ে উঠেছিল। কেন্দ্র থেকে বিজেপিকে ধূলিসাৎ করার পণ নিয়ে, মমতাকে প্রধানমন্ত্রী করতে; এবার হিন্দি ভার্সনেও ‘খেলা হবে’র হুঙ্কার দেবাংশুর।

আরও পড়ুনঃ শুধু বাংলায় নয়, মোদী ও যোগী গড়েও এবার মমতার ২১ শে জুলাই ভাষণ

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছেন যে; অন্তত ১০টি রাজ্যে তৃণমূলের সংগঠন গড়ে উঠবে। আর এরই মধ্যে নিজের কাজও শুরু করেছেন; তৃণমূল যুব কংগ্রেসের নেতা দেবাংশু ভট্টাচার্য। একুশের বিধানসভায় তাঁর রচিত ‘খেলা হবে’ গান; বেশ ভাইরাল হয়ে উঠেছিল। এবার এই গান নিয়েই; পরবর্তী ‘খেলা’ খেলতে উদ্যত দেবাংশু।

দেবাংশু জানিয়েছেন; “খেলা এখনও বজায় রয়েছে। তার ভবিষ্যৎ স্বপ্ন ভারতের মাটিতে; বাঙালি মহিলা প্রধানমন্ত্রী লালকেল্লায় পতাকা উত্তোলন করবেন। পাশাপাশি সংবাদ মাধ্যমকে তিনি একথাও বলেছেন; “গুজরাটি ভাইয়েদের ডেরায় গিয়ে ভয়ঙ্কর খেলা হবে”। তিনি আরও জানান, এবারে হিন্দি ভার্সনে; খেলা হবে গান বাঁধা হবে। জানা গেছে, এই গানের লিরিক্স লেখার জন্য; শক্তিপ্রকাশ সিং (রাজ্য তৃণমূল যুব কংগ্রেস সাধারণ সম্পাদক)-এর সহযোগিতা চেয়েছেন দেবাংশু। বিজেপির উদ্দেশ্যে দেবাংশুর বক্তব্য; “টার্গেট এখন ২০২৪; তাই খেলার প্রস্তুতি শুরু করে দিয়েছি”।

ইতিমধ্যেই রাজ্য ছাড়িয়ে দেশের নানা প্রান্তে; ছড়িয়ে পড়েছে তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগান। যার জলজ্যান্ত উদাহরণ হিসাবে রয়েছে; ত্রিপুরায় তৃণমূলের ‘খেলা হবে’; থেকে যোগীর উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির আঞ্চলিক ভাষার অনুকরণে তৈরি ‘খেলা হই’ স্লোগান। আর এবার আসছে দেবাংশুর; ‘খেলা হবে’ গানের হিন্দি ভার্সন।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন