অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মঞ্চে উঠে থাপ্পড় মারা যুবকের রহস্যমৃত্যু

4175
অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মঞ্চে উঠে থাপ্পড় মারা যুবকের রহস্যমৃত্যু
অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মঞ্চে উঠে থাপ্পড় মারা যুবকের রহস্যমৃত্যু

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মঞ্চে উঠে; থাপ্পড় মারা যুবকের রহস্যমৃত্যু। বছর ছয়েক আগে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে প্রকাশ্য স্টেজে; সবার সামনে চড় মেরেছিলেন দেবাশিস আচার্য নামের এক যুবক। সেই যুবকের রহস্যমৃত্যুতে; চাঞ্চল্য ছড়াল পূর্ব মেদিনীপুরের তমলুকে। বিজেপির অভিযোগ; এই ঘটনার সঙ্গে যোগ রয়েছে তৃণমূলের। অভিযোগ অস্বীকার তৃণমূলের। ছবছর আগে নন্দীগ্রামের কাছে চণ্ডীপুরের এক জনসভায়; চরম ব্রিবত হতে হয়েছিল তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। মঞ্চে উঠে তাঁকে প্রকাশ্যে চড় মেরেছিলেন; এই দেবাশিস আচার্য।

পূর্ব মেদিনীপুরের তমলুকের বাসিন্দা; দেবাশিস আচার্য। তাঁর এক বন্ধু জানিয়েছেন, বুধবার সন্ধেয়; হঠাৎ একজনের সঙ্গে দেখা করার কথা বলে চলে যান দেবাশিস। দ্রুত ফিরে আসবে বললেও; আর ফিরে আসেননি। কিছুক্ষণ অপেক্ষা করে বন্ধুরা; যে যার মত বাড়ি ফিরে যান। এরপর গোটা রাত পেরিয়ে গেলেও; বাড়ি ফেরেননি দেবাশিস। বৃহস্পতিবার সকালে ৪১ নম্বর জাতীয় সড়কের সোনাপাটিয়া টোল প্লাজার কিছুটা দূরে; সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করা হয় দেবাশিস আচার্য-কে।

আরও পড়ুনঃ ১১ বছর বয়সেই কম্পিউটার পোগ্রামিং বই লিখে বিশ্বকে চমকে দিল বাঙালি বালক

তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে; তমলুক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসা শুরুর কিছুক্ষণের মধ্যেই; মৃত্যু হয় ওই যুবকের। তাঁর দেহে একাধিক আঘাতের চিহ্ন ছিল; বলেই জানা গিয়েছে। বিজেপি ও মৃত যুবকের পরিবারের সদস্যদের অভিযোগ; ঘটনার নেপথ্যে রয়েছে তৃণমূল। অভিযোগ, তৃণমূল আশ্রিত দু’ষ্কৃতীরাই; খু’ন করেছে দেবাশিসকে। তবে সব অভিযোগ;অস্বীকার করেছে তৃণমূল।

আরও পড়ুনঃ দান করে দিলে গোয়েন্দা সংস্থা ‘সম্পত্তি ফ্রিজ বা অ্যাটাচ’ করতে পারবে না, বাঙালি ভাবছে ‘প্রেম’

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে; “সম্ভবত সড়ক দুর্ঘটনায়; মৃত্যু হয়েছে ওই যুবকের। তবে ঠিক কী কারণে মৃত্যু হয়েছে; তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার পরই স্পষ্ট হবে। ২০১৫ সালের ৫ জুলাই চণ্ডীপুরের সভায়; অভিষেক বন্দ্যোপাধ্যায়-কে সপাটে চড় কষিয়েছিলেন ওই যুবক। সংবাদ শিরোনামে; উঠে এসেছিল এই ঘটনা। ২০২১ সালে ভোটের ঠিক আগে, শুভেন্দু ঘনিষ্ঠ নেতা কনিষ্ক পাণ্ডার সঙ্গে একটি ভিডিও-তে ফের দেখা যায় দেবাশিষ আচার্য্যকে। ‘ভাইপো চিনতে পারছ’; ভোটের আগে ভাইরাল হয় ভিডিও।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন