উত্তরপ্রদেশে গ্যাংস্টার ধরতে গিয়ে, ডেপুটি সুপার সহ ৮ পুলিশ কর্মীর মৃত্যু

2274
হাড়হিম ঘটনা, গ্যাংস্টার-কে ধরতে গিয়ে, ডেপুটি সুপার সহ ৮ পুলিশ কর্মীর মৃত্যু/The News বাংলা
হাড়হিম ঘটনা, গ্যাংস্টার-কে ধরতে গিয়ে, ডেপুটি সুপার সহ ৮ পুলিশ কর্মীর মৃত্যু/The News বাংলা

পুলিশের গোপন অভিযানের খবর; আগেই চলে গেল দুষ্কৃতী দলের কাছে। তারপর, শিকারি নিজেই শিকার। এক গ্যাংস্টার-কে গ্রেফতার করতে গিয়ে; এক ডেপুটি পুলিশ সুপার সহ ৮ পুলিশ কর্মীর মৃত্যু। উত্তরপ্রদেশের কানপুরে শুক্রবার গভীর রাতে; পুলিশ-দুষ্কৃতী রক্তক্ষয়ী সংঘর্ষ হয়। ঘটনায় একজন ডেপুটি সুপারিন্টেডেন্ট; ৩ জন সাব ইনস্পেক্টর সহ ৮ পুলিশ কর্মীর; মৃত্যু হয়েছে দুষ্কৃতীদের গুলিতে। গ্যাংস্টার বিকাশ দুবে-কে গ্রেফতার করতে গিয়ে; এই ঘটনা ঘটে। পুলিশের জন্য বাড়ির ছাদে ওঁত পেতে ছিল; গ্যাংস্টার বিকাশ দুবের দল। পুলিশ বাড়ির কাছাকাছি আসতেই; তাদের উপর শুরু হয়; গুলির বৃষ্টি।

বৃহস্পতিবার গভীর রাতে, উত্তরপ্রদেশের কানপুরের কাছে শিবরাজপুরে; এই মর্মান্তিক ঘটনায় মারা গিয়েছেন কানপুরের ডেপুটি পুলিশ সুপার দেবেন্দ্র মিশ্র সহ; ৮ পুলিশ অফিসার। গ্যাংস্টার বিকাশ দুবে সহ; সব অভিযুক্তরা পলাতক। জোর তল্লাশি চলছে তাদের খোঁজে। শুরু হয়েছে; নাকা তল্লাশি।

আরও পড়ুনঃ জীবনেও ভোটে দাঁড়ান নি, জনপ্রতিনিধি নন, তাও প্রিয়াঙ্কা গান্ধীর সরকারি বাংলো কেন

বিকাশ দুবের খোঁজে শুক্রবার রাতে; পুলিশি অভিযান শুরু হয়। আর সেই অভিযানের বিকাশের খোঁজে দেহাতের বিক্রু গ্রামে; পুলিশ ঢুকতেই শুরু হয় বিকাশের বাড়ির ছাদ থেকে; পুলিশের উপর গুলিবর্ষণ। যেন তৈরি হয়েই ছিল; দুষ্কৃতী দলটি। পুলিশের গোপন অভিযানের খবর; পৌঁছে গিয়েছিল; গ্যাংস্টার বিকাশ দুবে র কাছে; এমনটাই মনে করছেন প্রাক্তন পুলিশ কর্তারা।

কানপুরের চৌবেপুর থানা এলাকায়; বিকাশকে ধরতে নির্দিষ্ট গলিতে ঢোকে পুলিশের দল। বিকাশ দুবের বিরুদ্ধে থানায় ঢুকে; রাজ্যের মন্ত্রীকে খুন করার অভিযোগ রয়েছে ৷ মোট ৫৬ টি খুনের মামলা রয়েছে; তার বিরুদ্ধে। গোপন সুত্রে খবর পেয়ে; পুলিশ যখন তাকে ধরবে বলে; একটি বাড়িতে অভিযান চালাতে যায়; আচমকা সেই বাড়ির ছাদ থেকে পুলিশের ওপর এলোপাথাড়ি গুলি চালায় দুষ্কৃতীরা। তাতেই মৃত্যু হয়; কানপুরের ডেপুটি পুলিশ সুপার দেবেন্দ্র মিশ্র সহ; আটজন পুলিশকর্মীর। আরও চারজন পুলিশকর্মী আহত হয়েছেন। তাঁদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

বেনজির এই হত্যাকাণ্ডে; রীতিমতো স্তম্ভিত উত্তরপ্রদেশ প্রশাসন। হিংসার অনেক চেহারা দেখলেও; আগে কখনও এভাবে আট-আট জন পুলিশকর্মী খুন হননি দুষ্কৃতি গুলিতে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ; গোটা ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন। তিনি এই ঘটনার; তদন্তের নির্দেশ দিয়েছেন। পাশাপাশি এদিন ৮ পুলিশ কর্মীর প্রতি; শ্রদ্ধাজ্ঞাপন করেছেন তিনি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন