ধর্মতলায় মমতার শহিদ দিবস সভায় লোক না হওয়ায়, বিজেপি কর্মীদের মারধর

390
ধর্মতলায় মমতার শহীদ দিবস সভায় লোক না হওয়ায়, বিজেপি কর্মীদের মারধর/The News বাংলা
ধর্মতলায় মমতার শহীদ দিবস সভায় লোক না হওয়ায়, বিজেপি কর্মীদের মারধর/The News বাংলা

সদস্য সংগ্রহ অভিযানে গিয়ে তৃণমূল কর্মীদের হাতে আক্রান্ত; বিজেপির ওয়ার্ড সভাপতি। গঙ্গারামপুর শহরে এই ঘটনাটি ঘটে। আক্রান্ত বিজেপি সভাপতি অজিত দাস; এখন জখম অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন। রবিবার দুপুরে গঙ্গারামপুরের এই ঘটনায়; এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। ঘটনায় থানায় অভিযোগ জানানো হলে; পুলিশ ঘটনার তদন্ত শুরু করলেও; অভিযুক্তদের কাউকেই গ্রেফতার করতে পারেনি।

গত কয়েকদিন ধরেই; দক্ষিণ দিনাজপুর জেলা জুড়ে বিজেপির সদস্য সংগ্রহ; অভিযান কর্মসূচি চলছে। রবিবার সকাল থেকেই বিজেপি সভাপতি অজিত দাসের নেতৃত্বে; যুবমোর্চার কর্মীরা সদস্য সংগ্রহ অভিযানে এলাকায় বেড়িয়েছিলেন। অভিযোগ ১০নং ওয়ার্ডে; একদল দুষ্কৃতি সেই অভিযানে বাধা দেয়। বাধা মানতে রাজি না হওয়ায়; তাঁদের উপর হামলা চালায় দুষ্কৃতিরা।

আরও পড়ুনঃ কাশ্মীরের যারা ক্ষতি করছেন তাদের গুলি করে মারা হোক, সেনাবাহিনীকে রাজ্যপাল

অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতিরা; বিজেপির লোকেদের মারধরও করেন। ঘটনায় অজিত দাস নামের বিজেপির ওয়ার্ড সভাপতি; মারাত্মক ভাবে জখম হয়েছেন। রক্তাক্ত অবস্থায় তাঁকে গঙ্গারামপুর সুপারস্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজেপি নেতা সনাতন কর্মকার; এদিন অভিযোগ করে বলেন যে, ২১ জুলাইয়ে এবার গঙ্গারামপুর সহ গোটা দক্ষিণ দিনাজপুর থেকে; হাজারেরও বেশি লোক কলকাতায় তৃণমূলের সভায় যায়নি। এই অবস্থায় বিজেপির সদস্য সংগ্রহ অভিযানে; সাধারণ মানুষ বিশেষ করে যুব সমাজের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে আতংকিত হয়ে পড়েছে তৃণমূল।

আরও পড়ুনঃ বাংলায় এবার হাইকোর্টের বিচারপতিকেই বয়কট, তৃণমূল সরকারের আইনজীবীদের

সেই আতংক থেকেই এই হামলার ঘটনা বলে তিনি অভিযোগ করেছেন। বিজেপি কর্মীদের উপর হামলা; ও মারধরের অভিযোগ অস্বীকার করেছেন; পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তৃণমুল সদস্য অমল সরকার।

আরও পড়ুনঃ কাটমানি খাওয়া কমাতে পঞ্চায়েতে মাইনে বাড়ালেন মমতা

তৃণমূল বিজেপি সংঘর্ষের জের দিন দিন ছড়িয়ে পড়ছে জেলায় জেলায়। এদিকে বিজেপির গোষ্ঠী কোন্দলেরই জেরেই; ঘটনাটি ঘটেছে বলে পালটা অভিযোগ করেছেন অমল সরকার। আপাতত পুলিশি নিরাপত্তায় আছে এলাকা। ঘটনাটি খতিয়ে দেখছে কর্তৃপক্ষ।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন