সব জায়গায় দিদিগিরি ফলাতে গেলে পাল্টা খেতেই হবে

725
সব জায়গায় দিদিগিরি ফলাতে গেলে পাল্টা খেতেই হবে/The News বাংলা

সব জায়গায় দিদিগিরি ফলাতে গেলে পাল্টা খেতেই হবে। সব জায়গায় দিদিগিরি ফলাতে গেলে পাল্টা খেতেই হবে। বেশ হয়েছে, মমতার এটাই পাওনা ছিল। মেট্রো রেলের উদ্বোধন অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে না ডাকা নিয়ে এমন মন্তব্যই করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। মেট্রো রেলের উদ্বোধনী অনুষ্ঠানে মমতার ডাক পাওয়া নিয়ে এদিন দিলীপ বলেন; “দিদি সব জায়গায় তার দিদিগিরি ফলাবেন। তিনি কখনোই বিরোধীদের প্রাপ্য সম্মান দেন না। কোনদিনও বুদ্ধদেব ভট্টাচার্যকে কোন অনুষ্ঠানে ডাকেন নি। তিনি আশা করেন কি করে যে; তাকে আমরা ডাকবো। যা হয়েছে ঠিক হয়েছে; মমতার এটাই পাওনা ছিল”; এদিন বললেন দিলীপ ঘোষ।

মুখ্যমন্ত্রীকে বাদ দিয়েই কলকাতায় যাত্রা শুরু করল; ইস্ট-ওয়েস্ট মেট্রো। যে কারণে; কেন্দ্রের ওপর ক্ষুব্ধ শাসকদল। মেট্রোর উদ্বোধনে মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ না জানানোয়; অনুষ্ঠান বয়কট করেছে শাসকদলের বাকি নেতা আমলারা। রাজ্যকে অনুষ্ঠান থেকে বাদ দেওয়ায়; যখন শাসকদলের তরফে; মোদীকে তোপ দাগা হচ্ছে সেই প্রসঙ্গেই; পাল্টা তোপ দেগেছেন কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। মুখ্যমন্ত্রীকে না ডেকে; যে ঠিক সিদ্ধানই নেওয়া হয়েছে; পরিস্কার জানিয়ে দিয়েছেন তিনি।

তিনি অভিযোগ করেন; মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় ভুল তথ্য দিয়ে কেন্দ্রের বিরুদ্ধে কুৎসা রটাচ্ছে। মুখ্যমন্ত্রী ইলেক্ট্রিক বাস উদ্বোধনের সময়ও; নুন্যতম সৌজন্য দেখাননি। তখন তাঁকে আমন্ত্রণ জানানো হয়নি। অথচ মেট্রোর উদ্বোধনে কি করে; তিনি আসা করছেন তাকে কেন্দ্র আমন্ত্রণ জানাবে। এটা কেন্দ্রের অনুষ্ঠান তাকে না ডেকে কোনও ভুল করা হয়নি।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন