ভোটের আগে ফের সরিয়ে দেওয়া হল বাংলার দুই পুলিশ অফিসারকে

647
ভোটের আগে ফের সরিয়ে দেওয়া হল বাংলার দুই পুলিশ অফিসারকে/The News বাংলা
ভোটের আগে ফের সরিয়ে দেওয়া হল বাংলার দুই পুলিশ অফিসারকে/The News বাংলা

ভোটের আগে ফের সরিয়ে দেওয়া হল; বাংলার দুই পুলিশ অফিসারকে। ডায়মন্ডহারবারের এসডিপিও এবং আর্মহাটস্ট্রীট থানার ওসিকে সরানো হলো। সরিয়ে দিল নির্বাচন কমিশন।

বিদ্যাসাগরের মূর্তি ভাঙা ও অমিত শাহ এর রোড শো তে, ঝামেলা আটকাতে না পেরেই; সরতে হল আর্মহাটস্ট্রীট থানার ওসিকে। অন্যদিকে লোকসভা ভোটকে কেন্দ্র করে; বিরোধীদের নানান অভিযোগ ছিল ডায়মন্ডহারবারের এসডিপিওর বিরুদ্ধে। সরতে হল তাঁকেও।

আরও পড়ুনঃ ডায়মন্ডহারবারের বিষ্ণুপুর থানা এলাকা থেকে মানুষকে পালাতে হল কেন

ভোটের আগে ফের সরিয়ে দেওয়া হল; বাংলার দুই পুলিশ অফিসারকে। এবার নির্বাচন কমিশনের কোপে; ডায়মন্ডহারবারের এসডিপিও এবং আর্মহাটস্ট্রীট থানার ওসি। ১৪ তারিখ অমিত শাহ এর রোড শো তে; পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠেছিল। তার জন্যই সরতে হল আর্মহাটস্ট্রীট থানার ওসিকে।

আরও পড়ুনঃ ফের কালো টাকা উদ্ধার করল লালবাজার গোয়েন্দা বিভাগ

মূর্তি ভাঙার তদন্তে গঠিত হল সিট বা স্পেশাল ইনভেস্টিগেশন টিম। এই তদন্তে টিমের দায়িত্বে দেবাশিস সরকার, ডি সি নর্থ। ৫০ জনকে সন্দেহের তালিকায় রাখা হয়েছে। ইতিমধ্যেই মূর্তি ভাঙার ঘটনায়; বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে।

আরও পড়ুনঃ জয় শ্রী রামের বদলে ভোটের পরে কি জয় শ্রী ভীম

অন্যদিকে ডায়মন্ডহারবারের এসডিপিও মিঠুন কুমার দে কেও; সরিয়ে দিল নির্বাচন কমিশন। বামেদের অভিযোগ, সত্যি প্রমাণ হওয়ায় তাঁকে সরতে হল। বাম প্রার্থীর ব্যানার ফেস্টুন ছিঁড়ে দেওয়া হয়; প্রার্থী ফুয়াদ হালিমকে বিভিন্ন নির্বাচনী প্রচারে হেনস্থা করা হয়।

আরও পড়ুনঃ পুলিশি গাফিলতিতে দেড় মাস ধরে অকেজো বিদ্যাসাগর কলেজের সিসিটিভি

কিন্তু বারবার অভিযোগ করেও কোন লাভ হয়নি বলে; নির্বাচন কমিশনে অভিযোগ করেন বামেরা। সেই অভিযোগের সারবত্ত্বা পাওয়ার পরেই সরিয়ে দেওয়া হল এসডিপিও মিঠুন কুমার দে কে। ফলে কমিশন – রাজ্য সরকার লড়াই অব্যহত রইল বলেই মনে করছে; রাজনৈতিক মহল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন