Exclusive: কার ক্ষমতা বেশি? থানার ডিউটি অফিসার বনাম এসডিও-র ঝামেলা ভাইরাল

10209
The News বাংলা Exclusive
The News বাংলা Exclusive
Simple Custom Content Adder

The News বাংলা, রামপুরহাটঃ কার ক্ষমতা বেশি? থানার ডিউটি অফিসার না সাব ডিভিসনের এসডিও-র? আর এই নিয়েই তুমুল ঝামেলা। বীরভূমের রামপুরহাট থানার মধ্যেই ডিউটি অফিসার বনাম এসডিও-র ঝামেলা ভাইরাল। আর তার জেরে ২ ঘণ্টা আটকে রাখা হল রামপুরহাট সাব ডিভিসনের এসডিও শ্রুতিরঞ্জন মহান্তিকে। ঝড় রাজ্য প্রশাসনে।

The News বাংলা Exclusive
Image: The News বাংলা Exclusive

দেখুন মোবাইলে তোলা ভাইরাল ভিডিওঃ

জানা গেছে, এসডিও শ্রুতিরঞ্জন মহান্তির কাছে রামপুরহাট থানার পুলিশ কর্মীদের বিরুদ্ধে অভিযোগ আসে। অভিযোগ, বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের নির্দেশে কয়েকজন নিরপরাধ মানুষকে তুলে নিয়ে আসা হয়েছে রামপুরহাট থানায়। সেই অভিযোগ পেয়েই হঠাৎ রামপুরহাট থানায় হাজির হন রামপুরহাট সাব ডিভিসনের এসডিও শ্রুতিরঞ্জন মহান্তি। থানায় ঢুকেই লক আপ দেখতে যান এসডিও শ্রুতিরঞ্জন মহান্তি। আর তাতেই ক্ষুব্ধ হন থানার পুলিশ কর্মীরা।

The News বাংলা Exclusive
The News বাংলা Exclusive

ডিউটি অফিসার মিতুল রজক তর্ক জুড়ে দেন এসডিও শ্রুতিরঞ্জন মহান্তির সঙ্গে। এরপরই প্রায় ২ ঘণ্টা থানায় আটকে রাখা হয় এসডিও শ্রুতিরঞ্জন মহান্তিকে। এই ঘটনা নিয়ে মুখ খুলতে চান নি জেলা প্রশাসনের কেউই।

দেখুন মোবাইলে তোলা ভাইরাল ভিডিওঃ

এরই জেরে থানার দরজা বন্ধ করে টানা ২ ঘণ্টা আটকে রাখা হয় রামপুরহাট সাব ডিভিসনের এসডিও শ্রুতিরঞ্জন মহান্তিকে। খবর যায় জেলার পুলিশ সুপার ও জেলাশাসকের কাছে। তারপর জেলাশাসকের হস্তক্ষেপে মুক্তি পান এসডিও। এর জেরে শোরগোল পরে গেছে রাজ্য প্রশাসনে। রাজ্য সরকার তদন্ত শুরু করেছে। এদিকে জেলা প্রশাসনের দুই কর্তার তর্ক এর ভিডিও ইতিমধেই ভাইরাল।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন