“করোনা হলে প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব”, মন্তব্য অনুপম হাজরার

1713
"আমার করোনা হলে প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব"

বিজেপির বড় দায়িত্ব পেয়েই, রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে; বিতর্কিত মন্ত্যব করে বসলেন অনুপম হাজরা। শনিবারই বিজেপির সর্বভারতীয় সম্পাদকের পদ পেয়েছেন; অনুপম হাজরা। নতুন দায়িত্ব কাঁধে নেওয়ার পরদিনই; মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে নিয়ে মন্তব্য় করে বিতর্কে জড়ালেন তিনি। রবিবার দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরে; দলের কর্মসমিতির বৈঠকে যোগ দেওয়ার পর; সংবাদমাধ্যমের সামনে এই মন্তব্য করেন তিনি। এরপরেই বাংলার রাজনৈতিক মহলে শুরু হয়েছে; তীব্র বিতর্ক।

আরও পড়ুনঃ বাংলার হকারদের সঙ্গে সাংবাদিকদেরও ২ হাজার টাকা পুজো বখশিস দেবেন মমতা, নবান্নের ছাপানো ফর্মে করতে হবে আবেদন

রবিবার বারুইপুরে তাঁর সভায়; বহু মানুষকেই মাস্ক ছাড়া দেখতে পাওয়া যায়। এমনকী খোদ অনুপম হাজরার মুখেও; মাস্ক ছিল না। স্বাভাবিকভাবেই তাঁকে কোভিড বিধি না মানার বিষয়ে; প্রশ্ন করা হয়। সেই উত্তরে অনুপম বলেন; “আমার করোনা হলে; ঠিক করে নিয়েছি প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরব”। তিনি আরও বলেন; “এই রোগে আক্রান্তদের সঙ্গে; মমতা বন্দ্যোপাধ্যায় খুব খারাপ ব্যবহার করছেন। দেহগুলি কেরোসিন ঢেলে; পুড়িয়ে দেওয়া হয়েছে। আমরা মরা কুকুর বা বিড়ালের সঙ্গেও এমনটা করি না”।

আরও পড়ুনঃ মুকুল অনুপমের প্রমোশনের পরেই বঙ্গ বিজেপিতে প্রকট গোষ্ঠীদ্বন্দ্ব, রাজ্যজুড়ে ভাঙচুর

অনুপমের এই মন্তব্যের তীব্র সমালোচনা করেছে; তৃণমূল কংগ্রেস। TMC মুখপাত্র কুণাল ঘোষ বলেন; “একমাত্র পাগল ও অপ্রাপ্তবয়স্ক লোকেরাই; এ ধরনের মন্তব্য করতে পারে”। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে; বিজেপি সর্বভারতীয় যুগ্ম সম্পাদক অনুপম হাজরার বিরুদ্ধে; এফআইআর দায়ের করেছে রাজ্যের তৃণমূল উদ্বাস্তু সেল। ক্ষমা না চাইলে; অনুপমের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছে তৃণমূল।

Please follow and like us:
error

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন