জ্বলন্ত আগুন নিয়ে ছুটল ট্রেন, ঝাঁপ দিয়ে মৃত দুই

522
জ্বলন্ত আগুন নিয়ে ছুটল ট্রেন, ঝাঁপ দিয়ে মৃত দুই /The News বাংলা (প্রতীকী)
জ্বলন্ত আগুন নিয়ে ছুটল ট্রেন, ঝাঁপ দিয়ে মৃত দুই /The News বাংলা (প্রতীকী)

শিলিগুড়ির কাছে ট্রেনে আগুন। জ্বলন্ত ও চলন্ত ট্রেন থেকে ভয়ে ঝাঁপ দিয়ে আহত বহু। এখনও পর্যন্ত দুই জনের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

সকাল সাড়ে ১১টা নাগাদ শিলিগুড়ির ফাঁসিদেওয়া স্টেশন সংলগ্ন চটেরহাটে আগুন লাগে ডিব্রুগড় চন্ডীগড় এক্সপ্রেস ট্রেনে। এরপর জ্বলন্ত ট্রেন ওই অবস্থাতেই ছুটে চলে। ইঞ্জিনে আগুন লাগে প্রথমে। জ্বলন্ত ইঞ্জিন নিয়েই ছুটে চলে ট্রেন। ভয়ে ট্রেন থেকে ঝাঁপ দেন অনেক মানুষ।

প্রথমে ট্রেনটির ইঞ্জিনের বগি থেকে ধোঁয়া বেরোতে দেখা যায়। পরে আগুন ইঞ্জিনের পেছনের আরও দুটি বগিতেও ছড়িয়ে পড়ে। এর পরেই ট্রেনটি থামিয়ে দেওয়া হয়। ইঞ্জিন লাগোয়া একটি বগি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। কিন্তু থামানর আগেই ভয়ে অনেক মানুষ চলন্ত ট্রেন থেকে ঝাঁপ দেন।

প্রথমে ধোঁয়া বেরোতে দেখেই ট্রেনের যাত্রীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। ট্রেন থামার আগেই চলন্ত ট্রেন থেকে যাত্রীরা বগি থেকে বাইরে লাফিয়ে পরতে থাকে। তাতে দুই যাত্রীর মৃত্যু হয়, আহত হয়েছে অনেকে।

দমকল আসার আগেই স্থানিয় বাসিন্দারা জল এনে আগুন নেভানোর কাজে হাত লাগান। একটু পরেই দমকলের ৪টি ইঞ্জিন এসে উপস্থিত হয়। কিভাবে ট্রেনে আগুন লাগলো, তা নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে।

Comments

comments

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন